300X70
সোমবার , ১৯ জুন ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কফিনের ভিতর থেকে জেগে উঠা সেই নারী মারা গেছেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৯, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: ইকুয়েডরীয় নারী জেগে উঠেছিলেন কফিন ঠেলে। ভাইরাল হয়েছিলো তাঁর ভিডিও। তিনি নাকি এখন সত্যিকারের মারা গেছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে যে, ছিয়াত্তরের মন্টোয়াকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে দেবার পর তাঁকে কফিনে সমাধিস্থ করা হয়। কিন্তু সেই কফিন থেকেই রাতে প্রচণ্ডভাবে শ্বাস নেবার শব্দ পেয়ে তার পরিবারের লোকজন কফিনের ঢাকনা খুলে দেখেন জীবিত রয়েছেন মন্টোয়া।

তার ছেলে গিলবার্ট বারবেরা বলেন, কফিনের দরজা ঠেলে বাইরে বেরোতে প্রাণপণ চেষ্টা করছিলেন তাঁর মা। ৯ জুন তাকে ভুলবশত মৃত ঘোষণা করা হয়। এরপর মন্টোয়াকে বাবাহয়ো শহরের হাসপাতালে রাখা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হলো না। শুক্রবার সেখানেই তিনি স্ট্রোকে মারা যান, আঞ্চলিক স্বাস্থ্য বিভাগ এখবর জানিয়েছে। মন্টোয়ার ছেলে বারবেরা এল ইউনিভার্সো পত্রিকাকে জানিয়েছেন -”এবার আমার মা সত্যিই মারা গেছেন।

আর একই ঘটনার পুনরাবৃত্তি হবে না।” প্রথমবার ভুলবশত কীভাবে তাকে মৃত ঘোষণা করা হয়েছিল তা তদন্তের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রক।
স্থানীয় সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে যে মন্টোয়া ক্যাটালেপসি নামক একটি রোগে ভুগছিলেন, যেখানে একজন ব্যক্তি সংবেদন ও চেতনা হারান এবং তাঁর শরীর শক্ত হয়ে যায়।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :