300X70
শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কাতার বিশ্বকাপের সেরা গোল কোনটি? জানিয়ে দিল ফিফা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২২ ৮:৫৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের সেরা গোল বাছাই করেছে ফুটবলের আন্তর্জাতিক নিয়ন্ত্রক সংস্থা ফিফা। সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছে এই গোল।

এবারের বিশ্বকাপে মোট ১৭২টি গোল হয়েছে, যা সর্বকালীন নজির। তার মধ্যে সেরা গোল বেছে নেওয়া সহজ কাজ ছিল না। কিন্তু সমর্থকরা এমন একটি গোল বেছে নিয়েছেন, যা হয়েছে প্রতিযোগিতার একেবারে শুরুর দিকে।

সার্বিয়ার বিরুদ্ধে গ্রুপের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল ব্রাজিল। সেই ম্যাচে রিচার্লিসনের করা দ্বিতীয় গোলটিই সমর্থকদের বিচারে বিশ্বকাপের সেরা গোল নির্বাচিত হয়েছে। ৭৩ মিনিটে বাঁ দিক থেকে ভিনিসিয়াসের পাস বাঁ পায়ে ধরে শরীর শূন্যে ছুড়ে দিয়ে ডান পায়ের সাইডভলিতে বল জালে জড়ান ব্রাজিলীয় ফরোয়ার্ড। সেই ম্যাচের প্রথম গোলটিও ছিল রিচার্লিসনের। বিশ্বকাপের প্রথম ম্যাচেই জোড়া গোল করে নজর কেড়ে নিয়েছিলেন তিনি। প্রতিযোগিতায় তিনি আরও একটি দুরন্ত গোল করেছেন দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে।

রিচার্লিসন খেলেন ইপিএলের ক্লাব টটেনহ্যাম হটস্পারে। আর কিছু দিনের মধ্যেই ক্লাবের হয়ে ফুটবল খেলতে নেমে পড়বেন তিনি। সেরার দৌড়ে আরও কিছু গোল ছিল। পোল্যান্ডের বিরুদ্ধে কিলিয়ান এমবাপ্পের গোল, ক্রোয়েশিয়ার বিরুদ্ধে নেইমারের ড্রিবল করে গোল, মেক্সিকোর বিরুদ্ধে এনজো ফের্নান্দেসের গোল। কিন্তু সবাইকে টপকে গেলেন রিচার্লিসন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :