300X70
বুধবার , ৭ এপ্রিল ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কাদের মির্জার অনুসারীরা লাঞ্ছিত করল আওয়ামী লীগ নেতাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৭, ২০২১ ১০:৩৬ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার উপস্থিতিতে ইউনিয়ন আ.লীগ নেতাদের মারধর করে লাঞ্ছিত করেছে তার অনুসারীরা। বুধবার (৭ এপ্রিল) সকালে উপজেলার বাংলাবাজারের ভিআইপি হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, মির্জা কাদের সকাল সাড়ে ৯টার দিকে মুছাপুরে ত্রাণ বিতরণ শেষে বসুরহাট যাওয়ার পথে বাংলাবাজারের ভিআইপি হোটেলের সামনে ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হেনজু (৫০), ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (৪৮), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান (৪৩),ও ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো.হাসান (২৩), অবস্থান করছিলেন। হঠাৎ ওই পথ দিয়ে গাড়িতে করে মেয়র যাওয়ার পথে তাদেরকে দেখে উদ্দেশ্যে করে বলে তোরা চোখ রাঙিয়ে তাকিয়ে আছিস কেনো।  হেনজু মেম্বার হেসে বলে কই নেতা আমরা কোথায় চোখ রাঙালাম।   একথা বলতেই মেয়রের গাড়ীতে থাকা অনুসারীরা আ.লীগ নেতা হেনজু মেম্বারকে  তেড়ে এসে কিলগুসি মেরে লাঞ্ছিত করে। পরে ঘটনা বাড়তে থাকলে মেয়র অনুসারীদের নিবৃত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা জানায়, বর্তমানে মুছাপুরে থমথমে অবস্থা বিরাজ করছে।

আ.লীগ নেতা হেনজু মেম্বার জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হঠাৎ করে মির্জার কয়েকজন অনুসারী গাড়ি থেকে নেমে এসে আমাকে কিল,ঘুষি দেয়।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন অভিযোগ করেন, কাদের মির্জার নেতৃত্বে মুছাপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হেনজু (৫০), ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (৪৮), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান (৪৩) ও ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো.হাসানকে (২৩), তার অনুসারীরা মারধর করে লাঞ্ছিত করে। তিনি আরো বলেন ভবিষ্যতে মুছাপুরে আওয়ামীলীগ নেতাকর্মিদের ওপর হামলা করতে আসলে কঠিন জবাব দেয়া হবে।

এ বিষয়ে জানতে আবদুল কাদের মির্জার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক জানান, বাংলাবাজারে দুই পক্ষের মধ্যে  হাতাহাতি দস্তাদস্তির ঘটনা ঘটেছে। তবে এখন পয়ন্ত কোন পক্ষই থানায় কোন লিখিত অভিযোগ দেননি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে চাটখিলে সাংবাদিকদের সমাবেশ

ইসরায়েলি বর্বর হামলায় গাজায় নিহত ছাড়াল ২৪ হাজার

লকডাউনে ভ্রাম্যমাণ ব্যবস্থায় মাছ, মাংস, দুধ, ডিম বিক্রয় অব্যহত

বাংলাদেশ কৃষি ব্যাংক চট্টগ্রাম বিভাগের শাখা ব্যবস্থাপক সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

শেখ কামালের জন্মবার্ষিকী ফায়ার সার্ভিসে উদযাপন

UCB Suborno Nagorik Award 2022

রংপুর অঞ্চলে আলুর চাষ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

রাখাইনের উন্নয়নে রোহিঙ্গা ও রাখাইনদের শান্তিপূর্ণ সহবস্থান নিশ্চিত করতে হবে

করোনা আক্রান্তের একদিন পরেই ‘নেগেটিভ’ আফগান ক্রিকেটাররা

ডেঙ্গুতে মৃত্যু ১৪০০ ছাড়ালো, ভর্তি ২ লাখ ৭৯ হাজার ৯০৪ জন

ব্রেকিং নিউজ :