300X70
শনিবার , ১৭ এপ্রিল ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অভিনেত্রী কবরীর মৃত্যুতে মন্ত্রী, উপমন্ত্রী-প্রতিমন্ত্রী ও মেয়রের শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৭, ২০২১ ৪:০৬ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক: রুপালী পর্দার কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, এফ‌সিএ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ,  পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক, উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তথ্য ও সম্প্রচার মন্ত্রীর শোক : শুক্রবার মধ্যরাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭০ বছর বয়সে এই প্রতিভাবান অভিনেত্রীর শেষ নিঃশ্বাস ত্যাগের সংবাদে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় বলেন, অভিনেত্রী সারাহ বেগম কবরী তার অভিনয়ের মধ্য দিয়ে এদেশের মানুষের কাছে চিরস্মরণীয় ও বরণীয় হয়ে থাকবেন।

অর্থন্ত্রীর শোক :
কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, এফ‌সিএ, এমপি।

আজ এক শোকবার্তায় অর্থমন্ত্রী প্রয়াত সারাহ বেগম কবরীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

আইনমন্ত্রীর শোক:
বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

মন্ত্রী আজ শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক: বাংলা চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় মন্ত্রী আরো জানান, “অনবদ্য অভিনয় শৈলীর অধিকারী সারাহ বেগম কবরী ছিলেন বাংলা চলচ্চিত্র অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের পক্ষে আন্তর্জাতিক অঙ্গনে জনমত সৃষ্টিতে তাঁর গৌরবোজ্জ্বল ভূমিকা তাকে পৌঁছে দিয়েছে অনন্য উচ্চতায়। মিষ্টি মেয়ে নামে খ্যাত বাংলা চলচ্চিত্রের স্বর্ণালী যুগের প্রতিভাবান এ অভিনেত্রী বাংলাদেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় চিরভাস্বর হয়ে থাকবেন। পাশাপাশি দেশের রাজনীতিতেও তিনি স্মরণীয় নাম হয়ে থাকবেন। তাঁর মৃত্যু দেশের সাংস্কৃতিক অঙ্গনে অপূরণীয় শূন্যতা সৃষ্টি করলো।”

পরিবেশ মন্ত্রীর শোক: বিখ্যাত অভিনেত্রী, নির্মাতা ও সাবেক এমপি সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

এক শোকবার্তায় পরিবেশ মন্ত্রী বলেন, অভিনেত্রী কবরী তার অনবদ্য অভিনয়ের কারণে দেশবাসীর হৃদয়ে দীর্ঘদিন স্মরণীয় হয়ে থাকবেন ।
তার এ মৃত্যু বাংলা চলচ্চিত্র জগতের জন্য এক অপূরনীয় ক্ষতি।

পরিবেশমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ভূমিমন্ত্রীর শোক : কিংবদন্তী অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

আজ এক শোক বার্তায় ভূমিমন্ত্রী বলেন, ১৯৭১ সালে আমাদের জাতীয় মুক্তির জন্য ঐতিহাসিক সংগ্রামের পক্ষে আন্তর্জাতিক অঙ্গনে জনমত সৃষ্টিতে গৌরবোজ্জ্বল ভূমিকা পালনকারী সারাহ বেগম কবরী ছিলেন বাংলা সাংস্কৃতিক জগতের এক উজ্জ্বল নক্ষত্র। একই সাথে প্রগতিশীল রাজনীতি ও জনসেবায় তাঁর অবদান ছিল উল্লেখযোগ্য। তাঁর সৃজনশীল কর্মের মধ্যে দিয়ে তিনি বাংলাদেশের জনগণের হৃদয়ে চির অম্লান থাকবেন।

শোক বার্তায় মন্ত্রী মরহুমার বিদেহ আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক: কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক, এমপি এবং উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম,এমপি।

আজ পৃথক শোকবার্তায় প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী প্রয়াতের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী, নির্মাতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয়। কবরীর মৃত্যু বাংলা চলচ্চিত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্য দিয়ে এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে বেচে থাকবেন।

এলজিআরডি প্রতিমন্ত্রীর শোক : বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী, নির্মাতা ও সাবেক এমপি সারাহ বেগম কবরী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচাৰ্য্য এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় তিনি আরও বলেন , বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয়। ১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধে দেশের পক্ষে জনমত সৃষ্টিতে তাঁর ভূমিকা ছিল উল্লেখযোগ্য। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্য দিয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক : বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী, নির্মাতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন , বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয়। কবরীর মৃত্যু বাংলা চলচ্চিত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্য দিয়ে এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন।

পর্যটন প্রতিমন্ত্রীর শোক: বরেণ্য অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় প্রতিমন্ত্রী আরো জানান, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী তাঁর অভিনয়ের মাধ্যমে এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাঁর মৃত্যু দেশের সাংস্কৃতিক অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর কর্মের মাধ্যমে মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবেন।

আইসিটি প্রতিমন্ত্রীর শোক: বরেণ্য অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আজ এক শোক বার্তায় প্রতিমন্ত্রী বলেন ছিলেন কবরী ছিলেন বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। চলচ্চিত্রের এ কিংবদন্তি তার অভিনয়ের মাধ্যমে এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। কবরীর মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলা চলচ্চিত্রের বিকাশে তার অবদান মানুষ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।”

প্রতিমন্ত্রী মরহুমার বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর শোক : কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিমন্ত্রী বলেন, সারাহ বেগম কবরী ছিলেন একজন কিংবদন্তি অভিনেত্রী। মারা গেলেও তিনি দর্শক হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন তাঁর অভিনয়ের মাধ্যমে।

শ্রম প্রতিমন্ত্রীর শোক : বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা, সাবেক এমপি সারাহ বেগম কবরী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।
শ্রম প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। মিষ্টি মেয়ে কবরী অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে অবিস্মরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে বাংলা চলচ্চিত্রের যে ক্ষতি হলো তা পুরণ হবার নয়। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে দেশের পক্ষে জনমত সৃষ্টিতে তাঁর ভূমিকা ছিল উল্লেখযোগ্য। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্যে চির স্মরণীয় হয়ে থাকবেন।

ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের শোক : বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

অভিনেত্রী সারাহ বেগম কবরী আজ শনিবার মধ‍্যরাতে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

আজ এক শোকবার্তায় ডিএনসিসির মেয়র মোঃ আতিকুল ইসলাম জানান, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয়। তাঁর মৃত্যু বাংলা চলচ্চিত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্যেই এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে বেঁচে থাকবেন চিরকাল।

ডিএনসিসির মেয়র মরহুমার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মেয়র ব্যারিস্টার শেখ তাপসের শোক : বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ শনিবার (১৭ এপ্রিল) এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “সারাহ বেগম কবরী শুধু একজন অভিনয়শিল্পীই নন বরং মনেপ্রাণে তিনি একজন দেশপ্রেমিক মানুষ এবং আগাগোড়া মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ একজন বাঙালিও বটে। তাই, অভিনয়শিল্পী হিসেবে নিজের কর্তব্যবোধ থেকেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতা  সংগ্রামের উদাত্ত আহবানে সাড়া দিয়ে ১৯৭১ সালে কলকাতায় বিভিন্ন অনুষ্ঠান ও সভায় বাংলাদেশের স্বাধীনতার পক্ষে জনমত সৃষ্টিতে বলিষ্ঠ ভূমিকা রাখেন, আয়োজন করেন সাংস্কৃতিক অনুষ্ঠানের।”

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, “সারাহ বেগম কবরী দীর্ঘ তিন দশক ধরে তাঁর মননশীল ও সৃষ্টিশীল অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রকে এদেশের সাধারণ মানুষের জীবনঘনিষ্ঠ অনুষঙ্গে পরিণত করেছেন। তাঁর সৃজনশীল অভিনয় শৈলীর মাধ্যমে তিনি এদেশের মানুষের হৃদয়ে চির অম্লান থাকবেন।”

শোকবার্তায় ঢাদসিক মেয়র মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, অভিনেত্রী সারাহ বেগম কবরী (৭০) আজ (১৭ এপ্রিল) রাত আনুমানিক ১২:২০টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :