300X70
শনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুড়িগ্রামে দোকানে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৩:৪৩ অপরাহ্ণ

শাহীন আহমেদ, কুড়িগ্রাম : কুড়িগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সমবায় মার্কেটে একটি মোবাইল দোকানে হামলা, লুটপাট ও মারপিটের প্রতিবাদে মানববন্ধন ও ঘন্টাখানিক সড়ক অবরোধ করেছে কুড়িগ্রাম বাজার ব্যবসায়ী সমিতি।

শনিবার দুপুর ১২টায় কুড়িগ্রাম বাজারের ভিতরে মানববন্ধনের পর দাদামোড়স্থ ভুরুঙ্গামারী সড়কে ঘন্টাখানিক সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে বাজার ব্যবসায়ীরা।

এসময় দূরপাল্লার যানচলাচল বন্ধ হয়ে যায়।

অবরোধকালীন সময়ে বক্তব্য রাখেন কুড়িগ্রাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আজিজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী জালাল হোসেন লাইজু, সমবায় মার্কেটের ব্যবসায়ী মাসুম, ফিরোজ প্রমুখ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩ফেব্রম্নয়ারি) বিকেল সাড়ে ৩টার সময় কুড়িগ্রাম সমবায় মার্কেটের সামনে নুর আমিনের দোকানে ভাগ্নে শহিদুল কাজ করছিল। এসময় আকাশ আহম্মেদ (২৮) নামে এক ক্রেতা পান সিগারেট নিয়ে ৫শ’ টাকা দিয়ে ভাঙতি না পেয়ে কথা কাটাকাটির জেরে কর্মচারী শহিদুলকে মারধোর করে।

এসময় ফিরোজ টেলিকমের ব্যবসায়ী ফিরোজ আহম্মেদের ছোট ভাই সাদ্দাম ও কর্মচারী সাগর প্রতিবাদ করে এবং তার সাথে তর্ক বিতর্ক হয়। এরই জেরে বিকেল ৫টার সময় আকাশ আহম্মেদ ১৫/২০ জনের দলবলসহ ফিরোজ টেলিকমে হামলা চালিয়ে সাদ্দাম ও কর্মচারী সাগরকে মারধোর, ৮টি মোবাইল ছিনতাই ও সাগরের পকেট থেকে ১০হাজার টাকা ছিনিয়ে নিয়ে সটকে পরে।

এ ঘটনায় সাদ্দামের বড় ভাই ফিরোজ আহম্মেদ বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় আকাশ আহম্মেদ. পিতা-মৃত: কযছার আলী, গ্রাম-নিমবাগান, কুড়িগ্রাম ঠিকানা উলেস্নখসহ অজ্ঞাত আরো ১৫/২০জনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করেন। পুলিশ আসামীকে গ্রেপ্তার না করায় কুড়িগ্রাম বাজার সমিতির ব্যবসায়ীরা শনিবার দুপুরে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, এ ব্যপারে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :