300X70
শুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুমারখালীতে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৪, ২০২১ ১:০০ অপরাহ্ণ

সংবাদদাতা, কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের গট্টিয়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও জাল টাকাসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন আরজুকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

আজ শুক্রবার সকালে তাকে কুমারখালী থানায় হস্তান্তর করা হয়।

সংশ্লিষ্ট সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, গতকাল রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৬ কয়া ইউনিয়নে অভিযান চালিয়ে রাসেলকে আটক করে। তার বিরুদ্ধে অস্ত্র, জাল টাকা ও র‌্যাবের ওপর হামলার অভিযোগে ৩টি মামলা হয়েছে।

গ্রেফতারকৃত রাসেল আসন্ন ইউপি নির্বাচনে কয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী হতে চেয়ে এলাকায় জনসংযোগ করছিলেন।

র‌্যাবের দাবি, গ্রেফতারের পর ‘রাসেলের লোকজন’ আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘গোলাগুলিতে’ লিপ্ত হয়।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শরিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কয়া কলেজের কাছে অভিযান চালিয়ে রাসেলের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ৫০ হাজার জাল টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, রাসেল দীর্ঘদিন ধরে এলাকায় চরমপন্থি সিন্ডিকেটের নেতা হিসেবে সন্ত্রাসী বাহিনী ও মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছিলেন।

মেজর শরিফ বলেন, রাসেলকে আটকের পর সাক্ষীর নাম-ঠিকানা লেখার সময় প্রায় ৮ থেকে ১০টি মোটরসাইকেলে এসে তার লোকজন র‌্যাবের ওপর হামলা চালায়। তারা র‌্যাবের গাড়ি ভাঙচুর করে বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাব কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বলে জানান তিনি। তবে এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

কয়া ইউনিয়ন চেয়ারম্যান ও কুষ্টিয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন গণমাধ্যমকে বলেন, ‘এলাকায় বেশ কয়েকটি অপরাধী চক্র আছে। তারা কিশোরদের দিয়ে নানা অপরাধ চালিয়ে যাচ্ছে।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :