300X70
বুধবার , ১০ মার্চ ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুষ্টিয়ায় দুই ভূয়া র‍্যাব আটক, হাতকড়া ও মাদকদ্রব্য উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১০, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ

প্রতিনিধি, কুষ্টিয়া: খুলনার দৌলতপুরের বিভিন্ন এলাকায় বেশ কিছুদিন ধরে র‍্যাব পুলিশ ও ডিবি পরিচয়ে বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ফলে র‍্যাব কুষ্টিয়া অত্যন্ত গুরুত্বের সাথে ঘটনাগুলো নজরদারি করে।

সপ্তাহ খানেক আগে র‍্যাব কুষ্টিয়া কর্তৃক শহরের ঝাউতলা থেকে গ্ৰেফতার করা হয় ভূয়া ডিবি পরিচয়ে ছিনতাই কারী চক্রের এক সদস্যকে। গতকাল মঙ্গলবার (৯ মার্চ) দৌলতপুর থেকে শরিফুল ইসলাম এবং রাজু আহমেদ নামের দুই ভূয়া র‍্যাব পরিচয় দানকারী প্রতারক কে গ্ৰেফতার করা হয়েছে।

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ফেন্সিডিল,ইয়াবা,হিরোইন, হ্যান্ডকাপ সহ ২ জন ভূয়া র‍্যাব সদস্য গ্রেফতার
র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস অভিযানিক দল গতকাল দউপুর ১২ টার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন জয়পুর গ্রামের জুয়েল সাজীর চায়ের দোকানের পাশে গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান চালিয়ে ২ বোতল ফেন্সিডিল, যাহার মূল্য ৮০০ টাকা, ২৬০ পিচ ইয়াবা ট্যাবলেট যার আনুমানিক মূল্য ৭৮ হাজার টাকা, ২৮ গ্রাম হেরোইন যার আনুমানিক মূল্য অনুমান ৫৬ হাজার ১টি হ্যান্ডকাপ, ১টি ভূয়া র‍্যাব আইডি কার্ড, ১ টি মোটরসাইকেলসহ শরিফুল ইসলাম (৩২), পিতা-মোঃ ফতে আলী শেখ, সাং-সাতবাড়ীয়া, রাজু আহম্মেদ (৩৩), পিতা-মোঃ আসাদ মোল্লা, সাং-দক্ষিণ ভবানীপুর, উভয় থানা-ভেড়ামারা, জেলা কুষ্টিয়াকে গ্রেফতার করে।

পরর্বতীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় মাদকসহ অন্যান্য ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদেরকে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :