300X70
রবিবার , ১৮ ডিসেম্বর ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তিতে জাপান-বাংলাদেশ গ্রুপ আর্ট এক্সিবিশন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ

সহযোগিতায় বিকাশ

 অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জাপান ও বাংলাদেশের মধ্যে কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বাংলাদেশে জাপানের দূতাবাস এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং অ্যান্ড পেইন্টিং বিভাগ যৌথভাবে “জাপান অ্যান্ড বাংলাদেশ – এ গ্রুপ আর্ট এক্সিবিশন” নামে একটি শিল্পকর্ম প্রদর্শনীর আয়োজন করেছে। দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ এই আয়োজনের অন্যতম সহযোগী।

প্রদর্শনীটি ২২ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চালু থাকবে।

শনিবার (১৭ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের জয়নুল গ্যালারিতে আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে জাপান দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন মাসিদা তাতসুয়া এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিকাশ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর। এ সময় আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মোঃ মনিরুল ইসলাম (অবঃ) সহ শিল্পাঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ছয় দিনব্যাপী এই প্রদর্শনীতে জাপানী শিল্পী মিও সাতো, ইকেদা ইয়োশিতো, কোতা নাকামুরা, শিউয়োশি উরিউ, এরিনা মাতসুই, আকিও উই, আজুসা কোবায়াশি এবং বাংলাদেশী শিল্পী মোহাম্মদ ইউনুস, জামাল আহমেদ, মোস্তাফিজুল হক, নিসার হোসেইন, শেখ আফজাল, মোহাম্মদ ইকবাল, আনিসুজ্জামান, মাকসুদা ইকবাল নিপা, নাজমুন নাহার কেয়া – এই ১৬ জনের দু’টি করে বিভিন্ন মাধ্যমে মোট ৩২টি শিল্পকর্ম প্রদর্শিত হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :