300X70
বুধবার , ১৮ আগস্ট ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরাণীগঞ্জের সাগর হত্যা মামলার প্রধান আসামী রুবেলকে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৮, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শক্সৃখলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (১৮ আগস্ট) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেরার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার মামলা নং- ৬২, তারিখ- ১৯/০৭/২০২১ ইং, ধারাঃ- ৩০২/৩৪ পেনাল কোড (বহুল আলোচিত অটোরিক্সা চালক হত্যা) মামলার আসামী মোঃ রুবেল হোসেন (২২)কে গ্রেফতার করে।
এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ১২/- টাকা উদ্ধার করা হয়।

নিহত সাগর (২০) পেশায় একজন লেগুনা চালক। গত ১৫ জুলাই ২০২১ সাগর তার বন্ধু শুভ গাজী @ রতন এর নিকট পূর্বের ধার দেওয়া ১০০ টাকা চাইতে গেলে শুভ, শামীম ও রুবেলসহ তার অন্যান্য বন্ধুদের সাথে ঝগড়া হয়।

এরই সূত্র ধরে গতকাল (১৭ আগস্ট) রাত ৮:৩০ ঘটিকায় নিহত সাগর চুনকুটিয়া যাওয়ার পথে দক্ষিণ কেরাণীগঞ্জ ধানাধীন কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্বের সামনে এসে গাড়ী থামানো মাত্রই ধৃত রুবেল ও তার অন্যান্য সহযোগীরা সাগরকে টেনে হেছড়ে গাড়ী থেকে নামিয়ে মারধর করতে থাকে একপর্যায় সে প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টাকালে গ্রেফতারকৃত আসামী রুবেল নিহত সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে ছুরি দ্বারা আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সাগরকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতাল, ঢাকায় নিলে কর্তব্যরত চিকৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

উক্ত ঘটনায় নিহতের পিতা মোঃ জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করে। মামলা রুজুর পর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে এবং আসামী মোঃ রুবেল হোসেন (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :