300X70
মঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না : এনামুল হক শামীম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই এদেশের উন্নয়ন হয়। ২০১৮ সালে নৌকার প্রার্থী হয়ে নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়া-সখিপুরকে নদীভাঙনের হাত থেকে রক্ষা করেছি।

এই জনপদে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছি। নড়িয়া-সখিপুরকে শান্তির জনপদে রুপান্তরিত করেছি। উন্নয়নে চারদিকে নৌকার বিজয়ের জোয়ার উঠে গেছে। সেই জোয়ারে ষড়যন্ত্র-চক্রান্তকারীরা ভেসে যাবে। তাদের কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

আজ(মঙ্গলবার) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার বিঝারী ও ফতেজঙ্গপুর ইউনিয়নে গণসংযোগ, প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন।

শামীম বলেন, দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কা বিজয়ী করতে হবে। আমরা নির্বাচনী আচরণবিধি মেনে চলব। আমরা শান্তিশৃঙ্খলা রক্ষা করব। উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। ষড়যন্ত্রকারীরা বিএনপির নানাভাবে নোংরা রাজনীতি করার চেষ্টা করছে। ভয় দেখাতে চায়। আমরা জাতির কাছে এবং বহির্বিশ্বের কাছে সুষ্ঠু নির্বাচন দেখাতে চাই। সারা পৃথিবী তাকিয়ে আছে শেখ হাসিনার দিকে। যারা অগ্নিসংযোগ করেছে তারা আজকে মাঠে নেই।

তারা অন্যের কাঁধে ভর করে আছে। আপনাদের সজাগ থাকতে হবে। আপনারা কেউ নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করবেন না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার শক্তি কারো নেই। বিজয় আমাদের হবেই। নৌকার বিজয় হলো শেখ হাসিনার বিজয়।

এসময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ কাজী, শওকত হোসেন জুয়েল শিউলী ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিএসএমএমইউ’র অনকোলোজি বিভাগকে দেশে ক্যান্সার রোগীদের স্ক্রিনিং করার দায়িত্ব নিতে হবে : উপাচার্য

সিলেটে নিত্যপণ্যের সংকট, দোকানে ক্রেতাদের ভিড়

তেলবাহী ট্যাংকার চাপায় মোটরসাইকেল আরোহী গৃহবধূর মৃত্যু

তাপপ্রবাহ থাকতে পারে আরও কয়েকদিন

খুলনায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল

টঙ্গীবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ১৪ হাজার ৮ টাকা জরিমানা

দেশবাসীকে জি এম কাদেরের ঈদুল আজহার শুভেচ্ছা

জনসম্পৃক্ততা বাড়াতে স্কুলে স্কুলে প্রচারাভিযানে যাচ্ছি : মেয়র আতিকুল ইসলাম

অপারেশন ছাড়াই যুবকের পেট থেকে আস্ত ১৫ কলম বের করলেন চিকিৎসক

আগারগাঁও থেকে বিকেলে পরীক্ষামূলকভাবে মতিঝিল যাবে মেট্রোরেল

ব্রেকিং নিউজ :