300X70
শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ক্রিসমাসে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা বিশেষ ডিসকাউন্টে উপভোগ করছেন হোটেলে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২২ ১০:০৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকার স্বনামধন্য হোটেলগুলোতে ক্রিসমাস ও নিউ ইয়ার উপলক্ষে ব্র্যাক ব্যাংক-এর কার্ডে গ্রাহকরা পাচ্ছেন ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকদের ক্রিসমাস ও নতুন বছর উদযাপনকে আনন্দময় করতে ব্র্যাক ব্যাংক হোটেলগুলোতে এই বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ক্রিসমাস উপলক্ষে কিডস কার্নিভাল টিকিটে ১৫ শতাংশ ছাড় পাবেন। এই হোটেলে ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকরা ৬ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ক্যাফে বাজার রেস্টুরেন্টে এ-লা-কার্টে মেন্যুতে ২০ শতাংশ ছাড় পাবেন।

ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, ডোরিন হোটেল এবং আমারি ঢাকা হোটেলগুলোতে ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকরা ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত খাদ্য সামগ্রী এবং ক্রিসমাস ও নিউ ইয়ার কেক আইটেমগুলিতে ২৫% ছাড় উপভোগ করবেন।

ওয়েস্টিন ঢাকা এর ডেইলি ট্রিটস অ্যান্ড স্প্ল্যাশ রেস্টুরেন্টে ২ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ব্র্যাক ব্যাংক-এর সকল কার্ডহোল্ডারকে এ-লা-কার্টে মেন্যুতে ২২% ডিসকাউন্ট প্রদান করবে। শেরাটন ঢাকা ২ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ব্র্যাক ব্যাংক-এর সকল কার্ডের গ্রাহককে টোস্টিনা রেস্টুরেন্টে এ-লা-কার্টে মেন্যুতে ২২% ডিসকাউন্ট প্রদান করবে।

এই অফার সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ উৎসব উপলক্ষে সেরা অফারগুলো নিয়ে আসে। আমাদের ক্রিসমাস ও নিউ ইয়ার অফারগুলো গ্রাহকদেরকে পরিবার-পরিজনদের নিয়ে এই বিশেষ উত্সব উদযাপনকে আরও আনন্দময় করবে। আমাদের ডেবিট ও ক্রেডিট কার্ড অনেক ক্যাটাগরি ও পার্টনার নিয়ে গ্রাহকদের জন্য সবসময় দিয়ে আসছে সর্বোৎকৃষ্ট সুবিধা।”

এ অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে ফোন করুন ২৪-ঘন্টা কল সেন্টার ১৬২২১ এই নম্বরে এবং ভিজিট করুন ব্যাংকের ওয়েবসাইটে: – https://www.bracbank.com/christmas-offers-2022/

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :