300X70
শনিবার , ১৪ মে ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খানসামায় নৌকা পেলেন সফিউল আযম চৌধুরী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২২ ১২:০৭ অপরাহ্ণ

খানসামা প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলার চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী (লায়ন) কে মনোনয়ন দিয়েছে দল। তিনি গত উপ-নির্বাচনেও দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

গতকাল শুক্রবার বিকেলে আওয়ামী লীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে মনোনয়ন দেওয়া হয়।

জানা যায়, খানসামা উপজেলা আওয়ামী লীগের মনোনয়ন পেতে ৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছিলেন। মনোনয়ন বোর্ড তাদের মধ্য থেকে সফিউল আযম চৌধুরী লায়ন (১জন) কে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করে।

এসময় সফিউল আযম চৌধুরী লায়ন বলেন,খানসামা উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আমি নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন পাওয়ায় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি, খানসামা উপজেলা আওয়ামী লীগের নেতাদের কৃতজ্ঞতা প্রকাশ করছি

উপজেলার সর্বস্তরের জনগণের সমর্থন ও ভালোবাসায় আমি নৌকা মার্কা পেয়ে দিয়েছে। আমি জনগণের সেবা করার প্রতিশ্রতি দিয়ে চাকরি ছেড়েছি। সেই লক্ষ্য পুরণ করার জন্য আমি কাজ করে যাচ্ছি। আমি যদি নির্বাচনে জয়লাভ করতে পারি।

তাহলে আমি আমার জনগণের দেওয়া ওয়াদা মানুষের সেবা করার তা বাস্তবায়ন করবো।তাই আগামী ১৫ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে মানুষের সেবা করার যদি সুযোগ করে দেওয়া হয়।তাহলে আমি অবশ্যই আমার দেওয়া প্রতিশ্রতি রাখবো।এটাই আমার ওয়াদা।

উল্লেখ, মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে,বাছাই ১৯ মে, আপিল ২০ থেকে ২২ মে,আপিল নিষ্পত্তি ২৩ থেকে ২৫ মে, প্রার্থীতা প্রত্যাহার ২৬ মে, প্রতিক বরাদ্দ ২৭ মে, ভোট গ্রহন ১৫ জুন।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :