300X70
শুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খুলনা-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ প্রেম কুমার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২৩ ১২:২৮ পূর্বাহ্ণ

তারিক লিটু, কয়রা (খুলনা) : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা -৬ আসনে (কয়রা-পাইকগাছা) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুই ডজনের বেশি কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ নেতা। এ সকল নেতাদের মধ্যে তৃণমূলে জনপ্রিয়তায় আলোচনার শীর্ষে রয়েছেন খুলনা জে‌লা আওয়ামী লী‌গের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি ই‌ঞ্জি‌নিয়ার প্রেমকুমার মন্ডল।

তিনি এ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত অক্লান্ত প‌রিশ্রম ক‌রে যা‌চ্ছেন। আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেক লীগ, কৃষকলীগসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে কয়রা-পাইকগাছা উপজেলার ১৭টি ইউনিয়নের ১৫৩ কি ওয়ার্ড সহ পাড়া মহল্লা, হাট-বাজার, শিক্ষাপ্রতিষ্ঠান ও জনসম্মুখে গণসংযোগ করে চলেছেন এই তরুণ প্রজন্মের নেতা।

সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের প্রচার প্রচারণা চালাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে নিজের আদর্শ, মেধা ও দূরদর্শীতা দিয়ে স্মার্ট কয়রা পাইকগাছা বিনির্মাণে খুলনা-৬ আসনের উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে চান এই প্রার্থী।

তৃণমূ‌লের নেতা-কর্মী‌দের সা‌থে কথা ব‌লে জানা যায়, ছাত্রলীগ থেকেই উঠে আসা এবং পাইকগাছা কৃতি সন্তান হিসাবে এ অঞ্চলের মানুষের কাছে অত্যান্ত জনপ্রিয় ব্যক্তি হিসাবে দলীয় কর্মকান্ডের পাশাপাশি গরিব, দুঃখি অসহায় মানুষের পাশে দাঁড়ানোতে সংসদীয় এলাকায় বেশ প্রশংসিত হয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নসহ এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থেকে দলীয় কর্মীদের খোঁজ খবর রাখছেন। তিনি ই‌তোম‌ধ্যে সাধারণ জনগ‌ণের হৃদয়ে ও তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মনের মাঝে স্থান করে নিয়েছেন।

কয়রার মহেশ্বরীপুর ইউনিয়নের মাষ্টার কপিল উদ্দীন বলেন আমি কয়রা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি বর্তমান প্রেক্ষাপটে ই‌ঞ্জি‌নিয়ার প্রেমকুমার মন্ডল একজন ক্লিন ই‌মে‌জের ব‌্যক্তি ও সাদা মনের মানুষ এলাকায় তার ব‌্যাপক জন‌প্রিয়তা র‌য়ে‌ছে। তিনি এই এলাকার সন্তান তা‌কে ম‌নোনয়ন দেওয়া হ‌লে এ আসন থে‌কে আওয়ামী লী‌গের জয়লাভ অ‌নেকটা সহজ হ‌বে।

দক্ষিণ বেদকাশী ইউ‌নিয়নের যুবলীগ নেতা গোপাল চন্দ্র ব‌লেন বর্তমান যুবসমাজ চায় একজন সৎ সাহসী ন্যায়পরায়ণ যোগ্য নেতৃত্বের হাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা তুলে দিবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, এতে আমাদের কোনো সন্দেহ নাই, যিনি প্রত্যেক টা আওয়ামী নেতা কর্মীদের মূল্যায়ন করেন এবং সর্বদা খোঁজ খবর নেন এমন নেতা হিসাবে কয়রা পাইকগাছার সর্বস্তরের মানুষের প্রিয় মানুষ ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল কে এবার বেঁছে নিবেন, যি‌নি আমা‌দের সা‌থে চল‌বেন আমরা তা‌কে চাই।

ত‌বে এ পর্যন্ত নৌকা মার্কার যতো প্রার্থী হয়েছেন তাদের থেকেই ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল অনেক গুনে গুনান্বিত ও গ্ৰহনযোগ্য । তি‌নি সাংগঠনিক ভাবে দক্ষ ব‌্যক্তি। তি‌নি রাত দিন অক্লান্ত প‌রিশ্রমের মাধ‌্যমে তৃণমূ‌লের নেতা-কর্মী‌দের উৎজিবিত করে রেখেছেন। পাশাপা‌শি কয়রা-পাইকগাছার মানু‌ষের আস্থা অর্জন কর‌তে সক্ষম হ‌য়ে‌ছেন।

ই‌ঞ্জিনিয়ার প্রেমকুমার বলেন, আমি সবসময় আপনাদের সেবায় এগিয়ে যেতে চাই, আমি কখনো কাউকে ছোট করে দেখি নাই , আমি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হিসাবে আপনাদের মাঝে সবসময়ই আন্তরিক ভাবে থাকতে চাই।

সর্বদা এই জনপদের জনগ‌ণের পা‌শে থাক‌তে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর সারা‌দে‌শের উন্নয়‌নের চিত্র সম্প‌র্কিত লিফ‌লেট প্রত‌্যন্ত এলাকার মানু‌ষের দৌঁড়গড়ায় পৌ‌ছে দেওয়ার পাশাপা‌শি গণসং‌যোগ ক‌রে যা‌চ্ছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন চেয়েছিলাম কিন্তু আমাকে দেয়নি তার পর আমি হতাশ হয়নি আমি স্থানীয় সরকারের সকল নির্বাচনে নৌকা মার্কার পক্ষে নিরলসভাবে কাজ করেছি এবং খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে সংগঠন কে গতিশীল করতে রাতদিন কাজ করে চলেছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নিবন্ধন পেল না গণঅধিকার পরিষদ নাগরিক ঐক্য এবি পার্টিসহ ১০ দল

কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে টমটম যাত্রী নিহত

বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে আ.লীগের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী

স্বেচ্ছাসেবক লীগের সভাপতির মৃত্যুতে ডিএনসিসি মেয়র আতিকের শোক

মার্কিন দূতাবাসে রহস্যজনক রোগ হাভানা সিনড্রোমের হানা

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি ছাত্র নিহত হওয়া অত্যন্ত দু:খজনক মানবাধিকার লঙ্ঘন : তথ্যমন্ত্রী

ড. শামসুদ্দোহা খন্দকার ইস্টার্ন ইউনিভার্সিটির চেয়ারম্যান নির্বাচিত

দিনাজপুরে লংকাবাংলা ফাউন্ডেশনের “শিখা বাইসাইকেল বিতরণ কর্মসূচী”

ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের শরী‘আহ বিষয়ক ওয়েবিনার

সাউথ আফ্রিকায় গ্যাস লিক করে প্রাণ গেল ১৬ জনের

ব্রেকিং নিউজ :