300X70
শনিবার , ২৫ মার্চ ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গরু চুরির মামলায় কারাগারে স্বেচ্ছাসেবক লীগ নেতা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২৩ ১০:২৮ পূর্বাহ্ণ

সংবাদদাতা, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে গরু চুরির মামলায় গ্রেফতার স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম জেবিনকে (৩২) কারাগারে পাঠিয়েছেন আদালত। জহিরুল ইসলাম জেবিন উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি নবগঠিত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক নম্বর সদস্য।

গতকাল শুক্রবার বিকেলে আসামিকে সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করে পুলিশ। এসময় বিচারক রিমান্ড শুনানির দিন ধার্য করে জহিরুল ইসলাম জেবিনকে কারাগারে পাঠানোর নির্দেশে দেন।

এর আগে, বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে নিজ এলাকা থেকে জহিরুল ইসলামকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ‍্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ১৯ ফেব্রুয়ারি গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামে বিদ্যুতের খুঁটি স্থাপন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সাজ্জাদুল হক (৫৫) নামে এক ব‍্যক্তি মারা যায়। এই ঘটনার জেরে ওই দিন প্রতিপক্ষের বাড়িতে আগুন দিয়ে অন্তত ৪০টি ঘর পুড়িয়ে দেয় প্রতিপক্ষের বিক্ষুব্ধরা।

এসময় সিরাজুল হকের ৪টি গরু চুরি ও মালামাল লুটপাটের ঘটনা ঘটে। এই ঘটনায় গত ২৩ ফেব্রুয়ারি সিরাজুল হকের স্ত্রী বাদী হয়ে গৌরীপুর থানায় অগ্নিসংযোগ, গরু চুরি ও লুটপাটের অভিযোগে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় জহিরুল ইসলাম জেবিনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এ নিয়ে গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক উমর ফারুক স্বাধীন গণমাধ্যমকে বলেন, জহিরুল ইসলাম জেবিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক নম্বর সদস্য। তাকে সন্দেহজনকভাবে পুলিশ গ্রেফতার করেছে। তিনি ষড়যন্ত্রের শিকার।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :