300X70
মঙ্গলবার , ১৫ জুন ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাইবান্ধা পৌরসভার কাজী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৫, ২০২১ ১১:৫১ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় আদালত কর্তৃক স্ব প্রণোদিত মামলায় গত সোমবার রাতে শহরের বাসটার্মিনাল এলাকায় থেকে মোহাম্মাদ আলী মন্ডল নামে কাজীকে গ্রেফতার করছে পুলিশ। তিনি গাইবান্ধা পৌরসভার ৩ ওয়ার্ডের নিকাহ ও তালাক রেজিষ্ট্রার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গাইবান্ধার সাঘাটা পারিবারিক জজ আদালতের বিচারক কাউসার পারভিন বাদি হয়ে সদর থানা আমলী আদালতে এ মামলা দায়ের করেন।

আদালত সূত্রে জানা যায়, গাইবান্ধা পৌরসভার নিকাহ ও তালাক রেজিষ্ট্রার ৩ ওয়ার্ডের দায়িত্বে থাকা কাজী মোহাম্মাদ আলী মন্ডল ও তার সহকারীর বিরুদ্ধে ভূয়া এবং জাল কাবিননামা তৈরী করে সাধারণ মানুষকে হয়রানির অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

মামলার বিবরণে জানা গেছে, মুল ভলিউমের পাতা পরিবর্তন, জালিয়াতি শপথ নিয়ে আদালতে মিথ্যা স্বাক্ষ্য প্রদান করেন কাজী মোহাম্মদ আলী মন্ডলসহ তার সহকারী মিলন। যা আদালতে প্রদর্শন হিসাবে এক্সিবিট হয়। জাল হিসাবে প্রমানিত হওয়ায় কাজী মোহাম্মাদ আলী মন্ডলসহ তিন জনের নাম উল্লেখ করে সাঘাটা পারিবারিক জজ আদালতের বিচারক কাউসার পারভিন বাদি হয়ে ৬২৩/২০ নম্বর একটি ফৌজদারী মামলা দায়ের করেন গাইবান্ধা সদর থানা আমলী আদালতে।

এ মামলায় আসামাীরা দীর্ঘ দিন পলাতক ছিলেন। পলাতক থাকা অবস্থায় সোমবার গভীর রাতে আসামী কাজী মোহাম্মাদ আলী মন্ডলকে বাস টামিনাল এলাকা থেকে গ্রেফতার করছে পুলিশ। মঙ্গলবার আদালতে হাজির করে জামিনের আবেদন করা হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :