300X70
শনিবার , ১১ জুন ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাছার বঙ্গবন্ধু কলেজে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১১, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি গাছা (গাজীপুর) :গাজীপুরের মহানগরীর গাছা এলাকার বঙ্গবন্ধু কলেজের একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলার উদ্বোধন ও ৪ তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার বিকেলে বঙ্গবন্ধু কলেজ মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপস চন্দ্র গোপের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, শিক্ষা প্রসারের মহান ব্রত নিয়ে গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা শহীদ আহসানউল্লাহ মাস্টার এমপি জাতির পিতার নামে গাছাতে বঙ্গবন্ধু কলেজ প্রতিষ্ঠা করেন। কিন্তু দুর্ভাগ্য বিএনপি জামায়াত শিক্ষা ব্যবস্হাকেও দলীয়করণ করে। তারা ক্ষমতায় এসে কলেজের কার্যক্রম বন্ধ করে দেয়। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যিনি নামমাত্র মুল্যে এ কলেজকে প্রায় অর্ধ শতকোটি টাকার জমি বরাদ্দ দিয়ে এটিকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ্ মন্ডল , গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ মহি,গাজীপুর মহানগর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মীর মোজাফফর হোসেন, সদস্য এস এম শামীম আহামেদ, গাজীপুর মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি আসাদুল কবির, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সনজিত কুমার মল্লিক বাবু,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল,রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম দুলাল, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব কাজী মাহবুবুর রহমান স্বপন, যুবলীগ নেতা রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, ইসমাইল হোসেন, গাছ থানা আওয়ামীলীগ নেতা হাজী আদম আলী মশিউর রহমান মশি হাজী শহিদুজ্জামান সুমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

আয়োজিত ২য় ও ৩য় তলার ভবন উদ্বোধন ও নতুন ভবনের প্রস্তর স্থাপন অনুষ্ঠানে ২০২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয় ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :