300X70
বুধবার , ২০ এপ্রিল ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরের টঙ্গীতে ডজন মামলার আসামি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২০, ২০২২ ৩:৪৮ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাছা (গাজীপুর) : গাজীপুরের টঙ্গীতে জোড়া হত্যা, অস্ত্র ও মাদকের মামলাসহ ডজন মামলার আসামি জুয়েল শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত দুইটার দিকে টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে গাজীপুর মহানগর হাকিম আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠায়।
২৮ বছর বয়সী জুয়েল শিকদার মাদারীপুর জেলার শিবচর থানার ঢালী কান্দী গ্রামের মৃত লতিফ শিকদারের ছেলে।
টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল জানান, গত ৮ এপ্রিল বিকেলে জুয়েল শিকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী আউচপাড়া সফিউদ্দিন রোড এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইব্রাহিম চৌধুরীর বাড়ীতে অস্ত্রের মহড়া দিয়ে হামলা চালায়। এসময় নোমান নামে এক যুবককে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। পার্শ্ববর্তী বাড়ির সিসি টিভির ফুটেজে পিস্তল ও দেশীয় অস্ত্র হাতে সন্ত্রাসীদের দেখা যায়। ওই ঘটনায় ৯ এপ্রিল নোমানের বাবা জুয়েলসহ ১৯ জনের নাম উল্লেখ করে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা করেন।
তিনি আরো বলেন, সোমবার দিবাগত রাতে দত্তপাড়া হাজী মার্কেট এলাকার স্বেচ্ছাসেবক লীগ কর্মী সজল সরকারের অফিসের ভেতর থেকে জুয়েলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা চলমান। পর্যায়ক্রমে সেসব মামলায় তাকে গ্রেফতার (শোন এ্যারেষ্ট) দেখানো হবে।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, জুয়েল টঙ্গীর চিহ্নিত মাদক ব্যবসায়ী। ২০১৬ সালে মাদক ব্যবসার জেরে দত্তপাড়ার প্রবাসী দুই ভাইকে কুপিয়ে হত্যা করে জুয়েল ও তার সহযোগীরা। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, মারামারিসহ বিভিন্ন থানায় এক ডজন মামলা রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :