300X70
সোমবার , ২৪ এপ্রিল ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে অসহায় পরিবারের পাশে ক্রীড়া সংগঠক রুবেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৪, ২০২৩ ১০:৫৬ অপরাহ্ণ

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে প্যারাডাইজ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে একটি অসহায় পরিবারকে নগদ ৫০০০০ টাকা অনুদান দেওয়া হয়েছে।

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে বিকেল ৫টায় টঙ্গীর তিলারগাতি এলাকার একটি অসহায় পরিবার কে এই অনুদানের অর্থ তুলে দেন প্যারাডাইজ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ রুবেল মন্ডল।

তিলারগাতি এলাকার বাসিন্দা মৃত ওয়াজ উদ্দিন খাঁ এর স্ত্রী মোসাঃ রুপাই বিবি(৬০) স্বামীর মৃত্যুর পর সংসারের অভাব মেটাতে কিস্তিতে একটি গাভী কিনেন । গাভীর দুধ বিক্রি করে কোন রকমে সংসার চালিয়ে যাচ্ছিলেন রুপাই বিবি। প্রচন্ড তাপদাহে হঠাত গাভীটি হিট স্টক করে মাটিয়ে লুটিয়ে পড়ে। মুহূর্তের মধ্যেই গাভীটির মৃত্যু হয় সেই সাথে অসহায় পরিবারটির সুখের মৃত্যু হয়। এই অভাবনীয় অবস্থায় অসহায় পরিবারটির পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেন প্যারাডাইজ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল। এসময় রুবেল মন্ডলের এই সহযোগীতা কে সাধুবাদ জানাতে এলাকার স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়াসিম মিয়া, শফিকুল ইসলাম মুক্তার, ইমতিয়াজ আহমেদ বুলবুল, জুলহাস মিয়া, শামীম আহমেদ আকাশ, সুজন মিয়া, সোহাগ মিয়া, রায়হান, শাকিল, আলমগীর, কানন, অর্পণ, জিহাদ মিয়া, সাখাওয়াত, আশিক মিয়া , রাকিব মিয়া, মোস্তফা মিয়া, আসাদ উদ্দিন মিয়া, হাশেম মন্ডল, রিয়াজ উদ্দিন প্রমুখ।

রুবেল মন্ডল বলেন, আমি অতি সাধারণ একজন মানুষ। পরিবারের কাছের মানুষগুলোকে হারিয়ে নিজেকে সংসারের হাল ধরতে হয়েছে। আমার বুঝ হবার পর থেকেই চেষ্টা করছি অসহায় সাধারণ মানুষের পাশে থাকতে। সেই সুবাধে আমার এলাকায় স্থানীয় বড় ভাইদের নিয়ে প্যারাডাইজ স্পোর্টিং ক্লাব নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেছি।

সাধারণ মানুষের সেবার জন্য সংগঠনটি সমাজসেবা থেকে নিবন্ধন করিয়েছি। এলাকার যুবক ও মুরব্বিদের সাথে নিয়ে সংগঠনের পক্ষ থেকে করোনাকালীন সময় থেকে বিগত দিনে সাধারণ মানুষদের বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি। ঈদ উপলক্ষ্যে ৩০০ পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ করেছি। এছাড়া ঈদের আনন্দ ভাগাভাগি করতে ফ্রি ফুচকা ও চটপটির দোকান বসিয়েছি।

মানুষকে সেবার ধারাবাহিকতায় এলাকার যুবকদের সাথে নিয়ে সংগঠনের পক্ষ থেকে অসহায় রুপাই বিবির হাতে নগদ ৫০০০০ হাজার টাকা তুলে দিলাম। সবাই দোয়া করবেন যে এই সহযোগিতা অব্যাহত রাখতে পারি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পেঁয়াজের সংকট দূর হবে, পেঁয়াজ নিয়ে রাজনীতি বন্ধ হবে : কৃষিমন্ত্রী

মহেশপুরে চা দোকানীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

নড়াইলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, হাসপাতালে ১০

বঙ্গোপসাগরের ঘূর্ণিঝড় ‘গুলাব’ ওমানে আঘাত হানছে ‘শাহীন’ হয়ে!

‘করোনাভাইরাস বিস্তার রোধ আমরা আগামীকাল থেকেই মাঠে নামবো’

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন : গণমানুষের আঙ্খকার প্রতিফলন হোক আসন্ন নেতৃত্বে

দেশে খাদ্য সংকট নেই : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফিলিস্তিনিদের বিক্ষোভ মিছিলে ইসরাইলি সেনাদের গুলি

বাউবি শিক্ষকের “নতুন কুঁড়ি” প্রকল্প আইসিটি উদ্ভাবনী ফান্ডের জন্য মনোনীত

ব্রেকিং নিউজ :