300X70
শুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে একদিনেই ৮ জনের লাশ উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২২ ১২:৩০ অপরাহ্ণ

মাসুদুল আলম টিটু, গাজীপুর : গত ২৪ ঘণ্টায় গাজীপুর মহানগরীরর বিভিন্ন এলাকা থেকে পৃথক ঘটনায় ৮ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তার মধ্যে কোনাবাড়িস্থ কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে কাঁসির দণ্ডপ্রাপ্ত এক বন্দিও রয়েছেন।

গাজীপুর মেট্রো পলিটন সূত্র জানায়, টঙ্গী পূর্ব থানায় তিনজন, কোনাবাড়ি ও কাশিমপুরে দুজন, পুবাইলে একজন এবং জেলা সদর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশ, থানা, কারা কর্তৃপক্ষ ও হাসপাতাল থেকে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বন্দির মৃত্যু : কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মাে. গিয়াস উদ্দিন জানান, ২০১৬ সাল থেকে বন্দি হিলেন একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪৫ বছর বয়সী মাে. কালাম।

গতকাল বৃহস্পতিবার সকালে বুকে ব্যথা অনুভব করলে তাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘােষণা করেন।

টঙ্গীতে তিন ঝুলন্ত মরদেহ : টঙ্গী পূর্ব থানা এলাকা থেকে দুই নারী ও এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত এ তিন মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ২০ বছর বয়সী হিরা আক্তার তন্নি, ১৯ বহর বয়সী অন্তরা ও ২১ বহর বয়সী নাঈম আহমেদ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. জাবেদ মাসুদ জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টঙ্গীর দত্তপাড়া, বনমালা শান্তিবাগ ও গাজীপুর কালীবাড়ি এলাকা থেকে তিনজনের বুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রত্যেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেহেন।

পুবাইলে সড়ক দুর্ঘটনা : গাজীপুর মহানগরীর পুবাইলে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে পুবাইল ব্রেলস্টেশন এলাকায় রাস্তা পারাপারের সময় গাড়িচাপায় তিনি মারা যান।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নারী মানসিক ভারসম্যহীন হিলেন। পুবাইল রেল স্টেশন এলাকায় ঘােরাফেরা করতেন তিনি।

কোনাবাড়ি ও কাশিমপুরে দুজনের ঝুলন্ত মরদেহ :নগরীর কোনাবাড়ি ও কাশিমপুর এলাকা থেকে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এদের মধ্যে একজন বৃদ্ধা অন্যজন যুবক। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কোনাবাড়ি বাখিয়া ডিশপুকুর পাড় এলাকা থেকে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ৬৫ বছর বয়সী রাবিয়া বেগম ওই এলাকার নাজিমুদ্দিনের স্ত্রী।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন (ওসি) মাে. আবু সিদ্দিক জানান, বৃহস্পতিবার ভাের ৫টা থেকে সকাল ৮টার মাধ্যের কোনাে এক সময় নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়েছে।

কীটনাশক পানে মৃত্যু : গাজীপুর সদর থানার বাড়িয়া ইউনিয়নে বিষপানে এক ব্যাক্তি মারা গেছেন। ৪০ বছর বয়সী মৃত কাশেম কাজী কমুন গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. মাহতাব উদ্দিন জানান, বুধবার রাত ১২টার দিকে অজ্ঞাত কারণে কীটনাশক পান করেন কাশেম কাজী। তাৎক্ষণিক স্বজনরা তাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১টার দিকে কাশেম কাজীকে মৃত ঘােষণা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় কোস্ট গার্ডের কার্যক্রম পরিদর্শন করলেন মহাপরিচালক

প্রধানমন্ত্রী সকল ধর্মের মানুষের কল্যাণে অবিরাম কাজ করছেন : মন্ত্রী বীর বাহাদুর

এসএন্ডপি গ্লোবাল রেটিং এর ‘বি+’ ক্রেডিট রেটিং বজায় রেখেছে ব্র্যাক ব্যাংক

থানায় স্বামীকে নির্যাতন, স্ত্রীকে ধর্ষণের হুমকি

কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত

ভালো নেই দেশের মানুষ : শেরীফা কাদের এমপি

বঙ্গবন্ধুর নতুন কর্মসূচি ঘোষণা

১০ তারিখে ঢাকায় বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে : তথ্যমন্ত্রী

লিড ব্যাংক হিসেবে এমটিবি’র সিএমএসএমই ও নারী উদ্যোক্তাদের ঋণ বিতরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :