300X70
রবিবার , ২৫ জুন ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে পেট্রোল ছুড়ে আগুন: দগ্ধ নানির মৃত্যু, আশঙ্কাজনক সানজিদা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৫, ২০২৩ ১০:২৯ পূর্বাহ্ণ

সংবাদদাতা, গাজীপুর: গাজীপুরে সৎ ভাইয়ের ছোড়া পেট্রোলের আগুনে দগ্ধ নানি বেবি বেগম (৫৫) শেখ হাসিনা জাতীয় বার্নে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা গেছেন।

শনিবার (২৪ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মারা যান তিনি। এই ঘটনায় স্কুলশিক্ষার্থী সানজিদা আক্তার (১০) শেখ হাসিনা জাতীয় বার্নের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। সানজিদা গাজীপুরের হাজী নুরুল ইসলাম মডেল একাডেমির সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

গত রোববার (১৮ই জুন) দুপুর একটার দিকে গাজীপুরের বাগেরবাজার সিঁড়ির চালা মিনাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।
স্কুল শিক্ষার্থী সানজিদার বাবা মো. শফিকুল ইসলাম জানান, গত ১৮ই জুন দুপুরের দিকে নানির সঙ্গে সানজিদা ক্লাস শেষে পায়ে হেঁটে বাসায় ফিরছিল। এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে মোটরসাইকেলে করে সৎ ভাই শুভ ও তার বন্ধু সাব্বির নামে দুজন পেট্রোল ছিটিয়ে তাদের গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে তারা দুজনেই দগ্ধ হয়ে গুরুতর আহত হন। সংবাদ পেয়ে তাদেরকে উদ্ধার করে রাত আটটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মোঃ তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুর থেকে নানি-নাতনি দগ্ধ হয়ে আমাদের এখানে এসেছিল। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে মোছা. বেবি বেগম মারা যান।

তার শরীরের ৬০ শতাংশ দগ্ধ ছিল। এই ঘটনায় স্কুলশিক্ষার্থী সানজিদা আক্তার নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :