300X70
বুধবার , ২৪ মে ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুর সিটি নির্বাচনে ভোট কাল, প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৪, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: আগামীকাল ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন বিভাগের মোট ১৩ হাজার সদস্য নিয়োজিত থাকছে। এ ছাড়াও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী।

বুধবার (২৪ মে) সকালে গাজীপুর শহীদ বকরত স্টেডিয়ামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করে দায়িত্ব বণ্টন করা হয়। এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম সভাপতিত্ব করেন।

ব্রিফিং পুলিশ জানায়, সিটি নির্বাচনে গাজীপুরসহ বিভিন্ন বিভাগের পাঁচ হাজার পুলিশ সদস্য, প্রতি কেন্দ্রে দু’জন করে মোট ৯৬০ জন আনসার ব্যাটালিয়ান, প্রতি কেন্দ্রে ১০ জন করে মোট ৪ হাজার ৮০০ জন গ্রাম পুলিশ, ৫৭টি ওয়ার্ডে মাজিস্ট্রেটে ১৭১ জন আনসার বাহিনীর সদস্য কাজ করবেন। এ ছাড়াও ৫৭ ওয়ার্ডে ৫৭ জন মাজিস্ট্রেট ও ১৯ জন জুডিশিয়াল মাজিস্ট্রেট কাজ করবে। ২০ প্লাটুন বিজিবি এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের ৩০টি টিম কাজ করবে।

এদিকে কোনাবাড়ি থানায় ৪৩, কাশিমপুর থানায় ৪৭, গাছা ৫৭, পূবাইল থানায় ৩২, সদর থানায় ৯৬, বাসন ৪২, টঙ্গী পূর্ব ১১১ ও টঙ্গী পশ্চিম ৫২টি ভোটকেন্দ্র রয়েছে। এসব ভোটকেন্দ্রে ৩৫১টি গুরুত্বপূর্ণ এবং ১২৯টি সাধারণ কেন্দ্র হিসাবে ঘোষণা করা হচ্ছে।

এ সময় ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান, গাজীপুর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম, বিজিবির ক্যাম্প কমান্ডার মেজর ইকবাল আনসার জেলা কমান্ডার আশরাফ হোসেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :