300X70
বৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঘরে বসেই দেশ-বিদেশের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ মিলছে বিকাশে পেমেন্ট করে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৮, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ

জিডি অ্যাসিস্ট-এ বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বিকাশে পেমেন্ট করে গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের সহযোগী প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্ট এর মাধ্যমে গ্রাহকরা এখন অনলাইনেই পেতে পারেন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। বিকাশ পেমেন্টে মিলছে ১০% পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ছাড়।

বিকাশ ও জিডি অ্যাসিস্টের এই উদ্যোগের ফলে করোনাকালে ঘরে বসেই গ্রাহকরা সহজে ও সাশ্রয়ে দেশি-বিদেশি বিশেষজ্ঞ চিকিত্সকের পরামর্শ নিতে পারবেন। বিশেষ করে এই সময়ে যারা তাদের নিয়মিত চেক-আপ ও ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারছেন না, তাদের জন্য বাড়তি স্বস্তি বয়ে নিয়ে আসবে এই সেবাটি।
গ্রাহকরা বাংলাদেশের পাশাপাশি ভারত, মালয়েশিয়া, সিঙ্গাপুর ও থাইল্যান্ডের দুই শতাধিক প্রসিদ্ধ হাসপাতালের ডাক্তারদের সাথে সরাসরি টেলি-ভিডিও যোগাযোগের মাধ্যমে পরামর্শ নিতে পারেন।

এই হাসপাতালগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশের এভারকেয়ার, ইউনাইটেড, ইউনিভার্সাল, আসগর আলী, গ্রিন লাইফ হাসপাতাল। ভারতের হাসপাতালগুলোর মধ্যে রয়েছে মেদন্ত, ফোর্টিস, ম্যাক্স হেলথকেয়ার, অ্যাস্টার, এএমআরআই সহ আরও বেশ ক’টি হাসপাতাল। এছাড়া মালয়েশিয়ার ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট, পেন্টাই হসপিটাল, গ্লেনেগেলস হসপিটাল, কেপিজে হেলথকেয়ার; সিঙ্গাপুরের থম্পসন মেডিকেল, র‌্যাফলস হসপিটাল এবং থাইল্যান্ডের ব্যাংকক হসপিটাল, বামরুনগ্রাদ এর মতো বেশ কিছু আন্তর্জাতিক হাসপাতাল রয়েছে এই সেবার তালিকায়।

১ জুলাই থেকে শুরু হওয়া ক্যাশব্যাক অফারটি ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত চলবে। একজন গ্রাহক অফার চলাকালীন কেবল একবারই ক্যাশব্যাক নিতে পারবেন। ক্যাশব্যাক পেতে গ্রাহককে বিকাশ অ্যাপ বা ইউএসএসডি কোড *২৪৭# এর মাধ্যমে ন্যূনতম এক হাজার টাকা পেমেন্ট করতে হবে। এই অফারের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/gd-assist-payment ওয়েবসাইটে।

চিকিত্সা ভ্রমণের ক্ষেত্রে সহায়তা পাওয়ার জন্য গ্রাহককে জিডি অ্যাসিস্টের ওয়েবসাইটে (https://www.gdassist.com/) যোগাযোগ করতে হবে এবং সকল মেডিকেল ডকুমেন্ট জমা দিয়ে হাসপাতালের মূল্যায়নের ভিত্তিতে অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করতে হবে। এরপর জিডি অ্যাসিস্ট গ্রাহককে ভিসা প্রক্রিয়াকরণ, টিকিট করা, থাকার ব্যবস্থা, ভ্রমণ ইত্যাদি বিষয়ে সহায়তা করবে।

আইএসও অনুমোদিত দেশের অন্যতম বৃহৎ মেডিকেল হেলথকেয়ার ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্ট পেশাদারি স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনার পাশাপাশি মেডিকেল ট্যুরিজম নিয়ে কাজ করছে। জিডি অ্যাসিস্ট দেশের মধ্যে এবং দেশের বাইরে বিভিন্ন আন্তর্জাতিক হাসপাতালে গ্রাহকদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট ও টেলি-ভিডিও পরামর্শ, দ্বিতীয় চিকিত্সকের পরামর্শ, লজিস্টিক্স, জরুরি ভিত্তিতে রোগীকে বিদেশে স্থানান্তর, ভিসা প্রস্তুতকরণ, বিমানের টিকিট, হোটেল, আবাসন, পরিবহন ইত্যাদি বিষয়ে সহায়তা করে থাকে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :