300X70
বৃহস্পতিবার , ২২ জুন ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঘাসফুল নির্বাহী পরিষদ’র সভায় টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে কার্যক্রম জোরদার করার তাগিদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২২, ২০২৩ ১২:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বুধবার ২১ জুন ঘাসফুল নির্বাহী পরিষদের চেয়ারম্যান, চবি. সিনেট সদস্য ও সমাজবিজ্ঞানী ড. মনজুর-উল-আমিন চৌধুরী’র সভাপতিত্বে ঘাসফুল নির্বাহী কমিটি’র সভা সংস্থার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নির্বাহী পরিষদ সদস্য পারভীন মাহমুদ এফসিএ “লিডারশিপ ইন ফাইন্যান্স এন্ড একাউন্টিং” ক্যাটাগরীতে “টপ-ফিফটি” ওমেন গ্লোবাল অ্যাওয়ার্ডস–২০২৩ অর্জন করায় ঘাসফুল পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং ঘাসফুল এর প্রতিষ্ঠাতা প্রয়াত শামসুন্নাহার রহমান পরাণ, প্রধান পৃষ্টপোষক মরহুম এম. এল রহমানসহ গত পঞ্চাশ বছরে ঘাসফুল-সহযাত্রী যে সকল সহকর্মী মৃত্যুবরণ করছেন তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

উপস্থিত নির্বাহী কমিটি’র সদস্যগণ গ্রামীণ জনগণের জন্য গৃহীত শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অর্থনৈতিক অন্তর্ভুক্তি, নিরাপদ পানি ও স্যানিটেশনসহ যাবতীয় কার্যক্রম বাস্তবায়নের অগ্রগতি ও চ্যালেঞ্জ নিয়ে পর্যালোচনা করে কার্যক্রমকে আরো জোরদার করার তাগিদ দেন।

উক্ত সভায় অনলাইনে সংযুক্ত ছিলেন, ঘাসফুল নির্বাহী কমিটির সহ-সভাপতি শিব নারায়ন কৈরী, সাধারণ সম্পাদক সমিহা সলিম, যুগ্ম-সাঃ সম্পাদক কবিতা বড়ুয়া, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, নির্বাহী সদস্য প্রফেসর ড. জয়নাব বেগম, পারভীন মাহমুদ এফসিএ। এসময় আরো সংযুক্ত ছিলেন ঘাসফুল এর সিইও আফতাবুর রহমান জাফরীসহ সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

সভায় সংস্থার ফিন্যান্স এন্ড অডিট কমিটি পুনঃগঠন, ২০২৩-২৪ অর্থবছরের বাজেট এবং ২০২২-২০২৩ অর্থবছরের সংশোধিত বাজেট এবং বিভিন্ন নীতিমালার অনুমোদনসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :