300X70
মঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঘুষের টাকা ফেরত চেয়ে থানায় অভিযোগ আওয়ামী লীগ নেতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ

সংবাদদাতা, বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় এলাঙ্গী উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি পদে নির্বাচনে পরাজিত হয়ে ঘুষের টাকা ফেরত পেতে থানায় অভিযোগ করেছেন এমএ তারেক হেলাল নামের এক আওয়ামী লীগ নেতা।
গত ২৬ মার্চ রাতে আব্দুল হান্নান নামের এক শিক্ষক প্রতিনিধির বিরুদ্ধে তিনি ধুনট থানায় অভিযোগ করেন। এমএ তারেক হেলাল এলাঙ্গী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি।
স্থানীয় সূত্রে জানা যায়, ২০ মার্চ এলাঙ্গী উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি গঠন করতে ছাত্র অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিদ্যালয়ের শিক্ষকদের গোপন ভোটে শিক্ষক প্রতিনিধি হিসেবে বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল পাশা, আবদুল হান্নান ও রুনা লায়লা নির্বাচিত হন।
অভিযোগে তারেক হেলাল উল্লেখ করেন, ‘এলাঙ্গী উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি পদে তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন। গত ২৫ মার্চ ৯ ভোটের মধ্যে তোজাম্মেল হক ৫ ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হন। তিনি চার ভোট পেয়ে পরাজিত হন। সভাপতি পদে তিনটি ভোট দেওয়ার কথা বলে শিক্ষক প্রতিনিধি আব্দুল হান্নান ২৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার কাছ থেকে ছয় লাখ টাকা নেন। কিন্তু টাকা নেওয়ার পর ভোট না দেওয়ায় নির্বাচনে তিনি পরাজিত হন।’
এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল ইসলাম গণমাধ্যমকে জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ তিনি পেয়েছেন। কিন্তু সাক্ষ্য প্রমাণ না থাকায় বিষয়টি এখনো রেকর্ড করা হয়নি।
এ বিষয়ে অভিযুক্ত আব্দুল হান্নান জানান, নির্বাচনে পরাজিত হয়ে এমএ তারেক হেলাল তার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছেন। তারেকের সঙ্গে তার কোনো টাকার লেনদেন হয়নি।
এ বিষয়ে স্কুলের নবনির্বাচিত সভাপতি তোজাম্মেল হক জানান, ‘কত বড় দুর্নীতিবাজ হলে মাত্র তিনটি ভোট ৬ লাখ টাকায় কেনেন একজন প্রার্থী। নির্বাচিত হলে ওই প্রার্থীর দ্বারা বিদ্যালয়ের কি উন্নয়ন হতো এটিই এখন বিচার্য বিষয়।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

নোয়াখালীতে চিকিৎসাধীন লংমার্চে আহত ২৫ জন

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতিকে স্বাগত জানাল জাতিসংঘ

ভূমি বিষয়ক আইন সম্পর্কিত ভুয়া খবরে সতর্কতামূলক গণবিজ্ঞপ্তি ভূমি মন্ত্রণালয়ের

একসাথে তিন সন্তান প্রসব, সুস্থ আছেন মা ও নবজাতক

বরগুনায় ৭ টি হরিণের চামড়া ও ১০ কেজি মাংস জব্দ

দেশের সেরা বিজ্ঞাপন এবং প্রচারণা গুলোকে পুরস্কৃত করা হলো ১২তম কমওয়ার্ডে

ডিএনসিসির ৮টি কোরবানির পশুর হাটে ডিজিটাল লেনদেন ব্যবস্থা

ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

লোহাগড়ার পৌর মেয়র আশরাফুলকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

ব্রেকিং নিউজ :