300X70
শুক্রবার , ২৯ জানুয়ারি ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চকবাজারে বিদেশী সিগারেট ও বিদেশী মদসহ ২ জন গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর চকবাজার এলাকায় পৃথক অভিযানে বিপুল পরিমান বিদেশী সিগারেট ও বিদেশী মদসহ ০২ জন গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ এর আভিযানিক দল।

গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) দুপুর ২ টার দিকে সিপিসি-৩, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে ঢাকার চকবাজার মডেল থানাধীন ১নং বকশীবাজার এলাকায় একটি অভিযান চালিয়ে ৮৩ হাজার ৬শ’ ১০ পিস বিদেশী সিগারেটসহ শাহিন পেদা (২০) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ও নগদ- ৬৪৫০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন পৌনে ৮ টার দিকে তারিখ একই অফিসারের নেতৃত্বে ঢাকার চকবাজার মডেল থানাধীন সোয়ারীঘাট লঞ্চঘাট সংলগ এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৬ বোতল বিদেশী মদসহ শফিকুল ইসলাম (৪২) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :