300X70
সোমবার , ১৩ জুন ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চকবাজারে ১শত ৫ কোটি টাকার নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৩, ২০২২ ৪:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর চকবাজার হতে ১শত ৫ কোটি টাকা মূল্যের ব্যবহার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে পাগলা স্টেশন কোস্ট গার্ড । আজ সোমবার (১৩ জুন) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রোববার (১২ জুন) বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকিন নির্নয় এর নেতৃত্বে ঢাকা জেলার চকবাজার সংলগ্ন চক মোগলটুলি আল-সাহানী মার্কেটে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত মার্কেটের ২টি গোডাউন হতে আনুমানিক ৩ কোটি ৫০ লক্ষ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়।

যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১শত ৫ কোটি টাকা। উক্ত অভিযানে ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা কামাল, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ, ঢাকা মোঃ সেলিম রেজা এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকা বাবলী শবনম উপস্থিত ছিলেন ।

তিনি আরও বলেন, পরর্বতীতে জব্দকৃত কারেন্ট জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এবং স্টেশন কমান্ডার পাগলা এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :