300X70
শনিবার , ২৩ জানুয়ারি ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চট্টগ্রাম দক্ষিণ জোনের উদ্যোগে ইসলামী ব্যাংকের মতবিনিময় ও গ্রাহক সমাবেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৩, ২০২১ ২:০৮ পূর্বাহ্ণ

প্রতিনিধি, চট্রগ্রাম: চট্টগ্রাম দক্ষিণ জোনের উদ্যোগে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মতবিনিময় ও গ্রাহক সমাবেশ গত ২১ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজারের বেষ্ট ওয়েষ্টার্ণ হেরিটেজ হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ শাব্বির, জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দীন। ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মোঃ ইয়াকুব আলীর সভাপতিত্বে কক্সবাজার অঞ্চলের ৭টি শাখার ব্যবস্থাপক ও গ্রাহকগণ সমাবেশে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে তিনি দেশের উন্নয়নে প্রতিষ্ঠালগ্ন থেকেই ইসলামী ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমদানী, রফতানীর সফলতার কথা উল্লেখ করে সাধারণ মানুষের ও গ্রাহকদের কল্যাণে নিয়োজিত থাকার জন্য উপস্থিত নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের নির্দেশনা প্রদান করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :