300X70
বৃহস্পতিবার , ১৩ মে ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চরফ্যাশনে ইউএনও’র উপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনায় থানায় জিডি!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৩, ২০২১ ৬:২১ অপরাহ্ণ

চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের উপর হামলা চালিয়েছে অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীরা। এতে ভাংচুর করা হয়েছে ইউএনওর গাড়ি। হামলাকারীদের কবল থেকে রেহাই পেতে ইউএনওসহ অন্যরা থানায় গিয়ে আশ্রয় নেন। গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বৈশ্বিক মহামারী (কোভিড- ১৯) করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশনার অনুযায়ি দোকান পাট বন্ধ করতে রাত ৮ টায় চরফ্যাসন বাজারে ইউএনও রুহল আমিন নিজেই মাইকিং করেন মাইকিংয়ের পরও দোকান বন্ধ না করায় পুলিশ সহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে নামেন তিনি। ভ্রাম্যমান আদালত চরফ্যাসন বাজারের বটতলা সড়কে গেলে বিক্ষুদ্ধ ব্যবসায়িরা মিছিল সহকারে হামলা চালায় এবং এলোপাথারি ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে।

ইউএনও মোঃ রুহুল আমিন বাঙলা প্রতিদিনকে বলেন , মিছিলকারীরা তার সরকারি গাড়িটি ভাংচুর করেছে। তবে ভ্রাম্যমান আদালতে থাকা কেউ আহত হননি। এখন তারা নিরাপদে আছেন। বৃহস্পতিবার(১৩ ই মে) চরফ্যাশন থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। ডাইরি নং-৪২৬। অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীরা প্রাণনাশের হুমকি দেওয়ায় এই জিডি করা হয়েছে বলে এই প্রতিবেদক কে জানিয়েছেন । ভোলা জেলা প্রশাসক তৌফিক এলাহি চৌধুরী বলেন, আমি এ ব্যাপারে মন্তব্য করতে ইচ্ছুক নয়। বাজার ব্যাবসায়ীদের সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী বলেন, হকারদের হামলার স্বীকার হয়েছেন ইউএনও।

এ বিষয়ে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনির হোসেন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন ও তার গাড়ি ভাংচুরের ঘটনায় একটি জিডি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্হা গ্রহণ করা হবে।

এদিকে ঈদকে ঘিরে সরকারের সকল নির্দেশনা অমান্য করে বাজারে হুমরি খেয়ে বসে ক্রেতারা, ক্রেতা সাধারণের ভীর সামাল দিতে না পারায় সরকারের নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখতে বাধ্য হয়েছেন বলেও জানান একাধিক ব্যাবসায়ীরা।

উল্লেখ্য যে, বিভিন্ন সময় অভিযান পরিচালনার বিষয়টি নিয়ে অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিনের সাথে বিরোধ চলছে । পূর্ব পরিকল্পিতভাবে অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীরা ইউএনও,র উপর এই হামলা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক, এসএমই ফাউন্ডেশন ও চট্টগ্রাম উইম্যান চেম্বারের মধ্যে স্মারক সই

বহুবার আত্মহত্যার কথা ভেবেছি: মিঠুন চক্রবর্তী

বাজেট: লাল রঙের ব্রিফকেস নিয়ে সংসদে অর্থমন্ত্রী

নোায়াখালীতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের অবস্থান ধর্মঘট

মানিকের বাসায় বসে সম্রাট হত্যার পরিকল্পনা করে

১৫ আগস্ট কারবালার আরেকটি পুনরাবৃত্তি বাংলাদেশে ঘটে গিয়েছিল

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ২০ লাখ টাকা দিলেন তৃতীয় লিঙ্গের লোকজন

বাংলাদেশের সকল অগ্রযাত্রার মূল নিয়ামক স্বাধীনতা : ধর্মমন্ত্রী

উৎপাদন বাড়িয়ে কৃষকেরা দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে যাচ্ছেন : খাদ্যমন্ত্রী

পোশাক শিল্পের শিশুশ্রম নিরসনে সবাইকে এগিয়ে আসতে হবে

ব্রেকিং নিউজ :