300X70
শুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চরফ্যাশন পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থীসহ ৯ জনের মনোনয়ন বাতিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ১:৪১ পূর্বাহ্ণ

প্রতিনিধি, চরফ্যাসন: আসন্ন চরফ্যাসন পৌরসভা নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী। গত ২ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫৩ জন। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) উপজেলা পরিষদের হল রুমে যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। রিটার্নিং অফিসার মোঃ রুহুল আমিন যাচাই বাচাইয়ের পর বিএনপি মেয়র প্রার্থী হুমায়ুন কবির সিকদার ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মোঃ ইউছুফ কে মেয়র পদে হলফ নামায় স্বাক্ষর না থাকায় এবং বিএনপির প্রার্থী আয়কর ও হলফনামায় মিল না থাকায় তাকে প্রার্থী হিসেবে বাতিল বলে ঘোষনা করা হয়েছে।

এ ছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর ৩ (৭,৮ ও ৯) এর তিনজন নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। এদিকে সাধারণ কাউন্সিলর প্রার্থী ৪ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে। সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী কামরু নাহার মঞ্জু, নাজমা বেগম ও হোসনে আরার মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। সাধারন

কাউন্সিলরা হলেন ৩ নং ওয়ার্ডের প্রার্থী আজাদ,৬ নং ওয়ার্ডের ছালাহউদ্দীন ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিদ্দিক উল্লাহ মোক্তাদি ৯ নং ওয়ার্ডের মোঃ করিম মুন্সী কে অবৈধ ঘোষনা করেছেন তার বিরুদ্ধে মামলা থাকায় এবং মামলা তথ্য নির্বাচনীয় হলফ নামায় উল্লেখ না করায় করিম মুন্সীর মনোনয়নপত্র বাতিল করেছেন উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রুহুল আমিন।

এ দিকে বিএনপির প্রার্থী হুমায়ুন কবির সিকদার বলেন, জেলা প্রশাসক বরাবরে আপিল করবেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো রুহুল আমিন জানান, যারা প্রার্থী হিসেবে বাতিল হয়েছেন তাদের কে আগামী ৩ কার্যদিবসের মধ্যে জেলা প্রশাসক বরাবর আপিল করতে পারবেন।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর