300X70
সোমবার , ২৬ ডিসেম্বর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চলন্ত প্রাইভেটকার থেকে ছিটকে পড়ল গরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২২ ৫:০৬ অপরাহ্ণ

সংবাদদাতা, ময়মনসিংহ: চলন্ত প্রাইভেটকার থেকে লাফ দিয়ে মহাসড়কে ছিটকে পড়েছে একটি গর্ভবতী গাভি। এসময় আশপাশের লোকজন ছুটে এসে গরুটিকে উদ্ধার করলেও গাড়ি ফেলে পালিয়ে যায় চালক। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায়।

সোমবার ভোরে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের দশালিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, সংঘবদ্ধ চোরের দল গরু চুরি করে প্রাইভেটকার দিয়ে নিয়ে যাওয়ার সময় এ ধরনের ঘটনা ঘটে

পুলিশ জানায়, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের ওই স্থানে বিকট শব্দ হয়। এসময় দশালিয়া গ্রামের আব্দুল মন্নাছ নামে একজন দেখতে পান মহাসড়কের মাঝখানে একটি সাদা রঙের প্রাইভেটকার দাঁড়িয়ে আছে। পাশেই সড়কে পড়ে রয়েছে একটি গরু।

এসময় আব্দুল মন্নাছ চিৎকার দিলে বেশ কয়েকজন ছুটে এসে দেখেন, প্রাইভেটকারের ভেতরে কোনো লোকজন নেই। অনেক খোঁজাখুঁজি করেও কাউকে পাওয়া যায়নি। প্রাইভেটকারের পেছনের ডালাও খোলা ছিল। তাছাড়া ভেতরে ছড়িয়ে ছিটিয়ে ছিল গোবর ও খড়।

প্রত্যক্ষদর্শী বকুল মিয়া জানান, বিকট শব্দ শুনে ঘটনাস্থলে এসে মনে করা হচ্ছিল সড়কের পাশের কোনো বাড়ি থেকে গরু ছুটে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে গরুটি আহত হয়। পড়ে ধারণা করা হয় চোরের দল গরু চুরি করে প্রাইভেটকার দিয়ে নেওয়ার সময় ভেতর থেকেই গরুটি ঝাঁপ দিয়ে মহাসড়কে পড়ে যায়।

নান্দাইল থানার এসআই বাবলু রহমান খান জানান, এ ঘটনায় চোর চক্রটির সন্ধান ছাড়াও গরুর প্রকৃত মালিকের খোঁজ করা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :