300X70
বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাঁদাবাজি করতে গিয়ে এশিয়ান টিভির সাংবাদিকসহ আটক ৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২১, ২০২২ ১:১৭ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত) রহিমা খাতুনের বাসা ও ছাত্রী হোষ্টেলে তান্ডব চালিয়ে চাঁদা দাবি করতে গিয়ে এশিয়ান টিভির সাংবাদিকসহ ৪জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১‌৯ এপ্রিল) রাতে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় ওই চারজনের নাম মামলা দায়ের করেছেন
আটকৃতরা হলেন-এশিয়ান টিভির স্টাফ রির্পোটার সাইফুল ইসলাম খান, এশিয়ান টিভির গফরগাঁও উপজেলা প্রতিনিধি মো. আইনাল ইসলাম, আমাদের বার্তা পত্রিকার স্টাফ রির্পোটার মোঃ জোবায়ের হাসান ও মো. ইসহাক।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে এশিয়ান টিভির সাংবাদিক সাইফুল ইসলাম খান, আইনাল ইসলাম ও আমাদের বার্তার সাংবাদিক জোবায়ের হাসান বিদ্যালয়ে ক্যাম্পাসে আসে। পরে তারা শ্রেণী কক্ষে প্রবেশ করে শিক্ষার্থীদের ভয়ভীতি দেখিয়ে ভিডিও ধারণ করে। প্রধান শিক্ষিকা ক্লাসে থাকা অবস্থায় এক পর্যায়ে সাংবাদিক পরিচয়দানকারী ঔসব ব্যক্তিরা বিনা অনুমতিতে প্রধান শিক্ষিকার বাসা ও ছাত্রী হোষ্টেলে গিয়ে ভিডিও ধারণ করে।

এসময় তারা প্রধান শিক্ষিকার বাসার আসবাবপত্র তছনছ করে ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে পচাত্তর হাজার টাকা চুরি করে নেয়। প্রধান শিক্ষিকা রহিমা খাতুন ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসার ও গফরগাঁও থানায় অবহিত করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারি কমিশনার(ভূমি) কাবেরী রায়ের নেতৃত্বে একদল পুলিশ এসে প্রধান শিক্ষিকার কক্ষ হতে তাদেরকে আটক করে।

প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত) রহিমা খাতুন বলেন, ওরা সাংবাদিক পরিচয় দিয়ে বিদ্যালয়ে প্রবেশ করে। বিনা অনুমতিতে শ্রেণী কক্ষে প্রবেশ করে ছাত্রীদের ভয় দেখিয়ে ভিডিও ধারণ করেছে। আমি ক্লাসে থাকা অবস্থায় বাসায় ও ছাত্রী হোষ্টেলে প্রবেশ করে তান্ডব চালিয়ে আমার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক আহাম্মেদ জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের আটক করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :