300X70
রবিবার , ২৫ জুন ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাঁদা না দেওয়ায় বাসার সামনেই ঠিকাদারকে কোপাল দুর্বৃত্তরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৫, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর ঢাকা উদ্যান এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মো. শাকিল ওরফে সেন্টু (৩৫) নামে এক ঠিকাদারকে অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহত শাকিলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৪ জুন) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা উদ্যান এ ব্লকের ৩ নম্বর রোডে তার বাসার অদূরেই এ ঘটনা ঘটে।

শাকিলকে হাসপাতালে নিয়ে আসা ভাগিনা ফরিদ মাতুব্বর ও বন্ধু মনির হোসেন সাঈদ জানান, ঢাকা উদ্যান এলাকায় পরিবার নিয়ে থাকেন শাকিল। ব্যবসায়িক কারণে এলাকাতে তার কিছু প্রতিপক্ষ তৈরি হয়েছে। বিভিন্ন সময় তারা শাকিলের কাছে চাঁদা দাবি করে। কিছুদিন আগেও তার কাছে চাঁদ দাবি করলে তিনি তা দিতে অস্বীকৃতি জানান। তার জের ধরেই শনিবার সন্ধ্যায় স্থানীয় আনোয়ার, ইউনুস, টুন্ডা বাবু, পাগলা নাসির, নাঈমসহ ১০-১২ জন মিলে ধারালো অস্ত্র নিয়ে তার ওপর আক্রমণ করে। তার দুই হাত, পাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত করা হয়।

দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় শাকিলকে ফেলে পালিয়ে গেলে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যায়। তবে সেখান থেকে তাকে ঢামেকে পাঠিয়ে দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শাকিলের অবস্থা আশঙ্কাজনক। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :