300X70
বৃহস্পতিবার , ৪ মে ২০২৩ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাটখিলে কিশোর গ্যাং’র হামলায় সেচ্ছাসেবকলীগের কর্মী নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৪, ২০২৩ ১২:১৭ পূর্বাহ্ণ

আমান উল্যা, চাটখিল : নোয়াখালীর চাটখিলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কিশোর গ্যাং এর হামলায় আবুল বাশার নামে একজন সেচ্ছাসেবকলীগের কর্মী নিহত ঘটনা ঘটে। বুধবার( ৩মে) বেলা ১২টায় পশ্চিম শোশালিয়া মোশারেফ মডেল হাই স্কুল সংলগ্ন সড়কে এই ঘটনা ঘটে।

জানা যায়, নিহত আবুল বাশার (৫০) ৩নং পরকোট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম শোশালিয়া গ্রামের দেওয়ান বাড়ির অধিবাসী মৃত মনসুর আহম্মদের ছেলে। প্রত্যক্ষদর্শী ও নিহত আবুল বাশারের ভাতিজা, শোশালিয়া দেওয়ান বাড়ির অধিবাসী জহিরুল ইসলাম ও এলাকার নাম নাজানা অনেকের বিবরণে জানা যায়, ঘটনার আগের দিন মঙ্গলবার নিহত আবুল বাশার একটি জায়গা থেকে মাটি কাটছিলেন। জমিটা নিয়ে তাদের পূর্বেই বিরোধ ছিল।

মঙ্গলবারে সকালে এ নিয়ে ভাতিজা এলাকার কিশোর গ্যাং এর প্রধান রেদওয়ান রাফি(১৮) এর সাথে কথা কাটাকাটি হয়। পূর্বের দিনের ঝগড়ার জের ধরে এই দিন (বুধবার) রেদোয়ান রাফির নেতৃত্বে- নিহত আবুল বাশারের ভাতিজা একই বাড়ির ফয়েজ আহম্মেদের ছেলে রেদওয়ান রাফি (১৮), একই গ্রামের মিছাব বাড়ির লোকমান হোসেনের ছেলে ইয়াছিন( ১৮), আঢ্য বাড়ির খোকা মিয়ার ছেলে ইয়াছিন (১৯),আঢ্য বাড়ির আনোয়ার পুলিশের ছেলে ইয়াকুব (১৭), একই গ্রামের রবিউল (১৮), মালের বাড়ির গোলাম মাওলার ছেলে শামীম (১৮), আবুল বাশারের উপর হামলা করে।

হামলাকারী ইয়াকুব শুকনো কাঠ দিয়ে আবুল বাশারের মাথার পিছন সাইডে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এক পর্যায় কিশোর গ্যং এর অন্যান্য সদস্যরাও হাতে থাকা দেশীয় নানারকম অস্ত্র দিয়ে আবুল বাশারকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এলাকার লোকজন ছুটে আসলে কিশোর গ্যাং এর সদস্যরা দৌড়ে পালিয়ে যায় এবং মুমূর্ষ অবস্থায় আবুল বাশারকে চাটখিল সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে চাটখিলথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিন চাটখিল সরকারি হাসপাতালে পুলিশ টিম নিয়ে ছুটে আসেন এবং থানায় নিয়ে যান, লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। অভিযোগের ভিত্তিতে চাটখিল থানার পুলিশ আসামী রেদওয়ান রাফি ও তার বাবা ফয়েজ আহম্মদ এবং পালিয়ে যাওয়ার সময় সোনাইমুড়ী থানার পুলিশের সহযোগিতায় অপর আসামী ইয়াকুবকে গ্রেফতার করে।

এব্যাপারে চাটখিল থানার ওসি মোহাম্মদ গিয়াস উদ্দিন জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারের কার্যক্রম অব্যাহত আছে।

এলাকার সূত্রে জানা যায়, এমনিতেই ওই এলাকার কিশোর গ্যাং এর প্রধান রেদওয়ান রাফি গং’রা দীর্ঘদিন থেকে মদ, গাঁজা, ইভটিজিংসহ নানা রকম অপকর্ম করে ঐ এলাকাকে আতঙ্কের জনপদে পরিণত রেখেছে।

এই ঘটনায় নিহতের এলাকায় শোক ও আতঙ্কে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :