300X70
বুধবার , ১৫ মার্চ ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাটখিলে টানা তিনটি সড়ক দূর্ঘটনা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৫, ২০২৩ ৩:৪৯ অপরাহ্ণ

মোহাম্মদ আমান উল্যা, নোয়াখালী : নোয়াখালী চাটখিলে তিনদিন ধরে টানা সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটেছে। আজ সকাল ৯ ঘটিকায় চাটখিল রামগঞ্জ মহাসড়কে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এর সামনে ঐ স্কুলে অধ্যয়নরত অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাঈম (১৪) কে মাটিবাহী পিকআপ চাপা দিয়ে গুরুতর আহত করেছে।

ঘটনাস্থল থেকে তাকে চাটখিল সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠিয়ে দেয়। এ ঘটনার প্রতিবাদে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাটখিল রামগঞ্জ মহাসড়ক অবরোধ করে আন্দোলন করতে দেখা গিয়েছে।

অপরদিকে গতকাল সকাল ৫ ঘটিকায় গাড়ি চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মো.আবুল হাসেম (৩২) লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার দেবনগর গ্রামের লেদা মিয়া মেম্বার বাড়ির মো.সিরাজের ছেলে। ভোর রাতের দিকে উপজেলার চাটখিল-রামগঞ্জ সড়কের পূর্ব পরকোট আগুনী বাড়ির পোল ঘেরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত যুবক দীর্ঘদিন থেকে মাসনিক ভারসাম্যহীন ছিলেন। আজ ভোর রাতের দিকে চাটখিল-রামগঞ্জ সড়কের পূর্ব পরকোট আগুনী বাড়ির পোলের ঘোরা এলাকায় অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তার পুরো শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায়।

চাটখিল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো.মিদন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক মরদেহ উদ্ধার করে। তবে গাড়ি এবং চালককে আটক করা সম্ভব হয়নি।

তাছাড়াও চাটখিল পৌরসভার ১১ নং পুলের পশ্চিম পাশে জননী পরিবহন ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়, এবং সিএনজি চালক গুরুতর আহত হয়। সোমবার (১৩মার্চ) সকাল ৯.৩০ মিনিটের সময় নোয়াখালীর চাটখিল পৌরসভার ১১ নং পুলের পশ্চিম পাশে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়,রামগঞ্জ থেকে ছেড়ে আসা জননী পরিবহনের সাথে সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটায় সিএনজি চালক রাহুল (৩৫)গুরুতর আহত হয়, আহত অবস্থায় স্থানীয় লোকজন রাহুলকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে, কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সাথে কথা বল্লে তিনি তিনটি দূর্ঘটনা নিয়ে দু:খ প্রকাশ করেন এবং সবাইকে সাবধানে চলাফেরা করা ও চালকদেরও সাবধানে গাড়ি চালানো জন্য বলেন ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রথম বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ড-এ ৫ ক্যাটাগরিতে ৭টি পুরস্কার জিতে সেরা বিকাশ

পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে থানায় প্রাক্তন স্ত্রীর অনশন

নদ-নদীর পানি বাড়ায় হাজার বিঘা জমির ধান নিচে দু:চিন্তায় কৃষক

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নতুন অফিসারদের ৫৩তম বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

সারা দেশে লোডশেডিংয়ে সিপিবির উদ্বেগ

আইসিইউতে সাহিত্যিক সমরেশ মজুমদার

ই-প্রকিউরমেন্ট ব্যবস্থার যথাযথ বাস্তবায়নে সরকারি ক্রয় ব্যবস্থাপনায় জনগণের অংশ গ্রহণ বাড়বে: আইনমন্ত্রী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নিউইয়র্কে জাতিসংঘের শিক্ষা সম্মেলনে অংশগ্রহণ

এলডিসি-৫ সম্মেলন ও বাংলাদেশ

শেখ ফজলে ফাহিমের সুস্থতা কামনায় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের দোয়া মাহফিল

ব্রেকিং নিউজ :