300X70
মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাটখিলে নরমাল ডেলিভারি হাসপাতালে অর্থদণ্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৬, ২০২৩ ১২:২৩ পূর্বাহ্ণ

আমান উল্যা, চাটখিল : নোয়াখালীর চাটখিল পৌর শহরের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে হাসপাতাল ও ডায়াগনেষ্টিক সেন্টারে বিভিন্ন অনিয়মে ২ প্রতিষ্ঠান ও ফুটপাতের ৩ দোকানদারকে জরিমানা করা হয়। গতকাল সোমবার বিকেল সাড়ে ৩ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চাটখিল বাজারের নরলাম ডেলিভারি হাসপাতালের বিএমডিসির নন রেজিষ্টার্ড ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদানে দায়ে ১৯৮২ অধ্যাদেশ মেডিক্যাল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরী আইনে অনুযায়ী ৫ হাজার টাকা জরিমানা করা হয় ও ডা: নুর হোসেন পলাশ ডাক্তার না হয়ে চিকিৎসা দেওয়ায় তার চেম্বারে অভিযান চালিয়ে তাকে না পেয়ে তার ব্যানার, ডাক্তারি প্যাড, ভিজিটিং কার্ড জব্দ করে এবং নোভা ডায়াগনেষ্টিক সেন্টারসহ অন্যান্য প্রতিষ্ঠানকে সর্তক বার্তা দেওয়া হয়। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সমানের রাস্তায় যাতায়াতে জনদুর্ভোগ সৃষ্টি করায় ফুটপাতে পান দোকান, আনারস দোকান ও ফুসকা দোকানদারদের প্রত্যেককে ২ শত টাকা করে অর্থ দন্ড দেওয়া হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, সকল অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

ভ্রাম্যমান আদালত পরিচালনার কার্যে সহযোগিতায় ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শহিদুল ইসলাম নয়ন, স্যানেটারি ইন্সপেক্টর নুরুল ইসলাম, থানার এএসআই মজিবুল হকসহ পুলিশ সদস্যরা ও উপজেলা কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :