300X70
শনিবার , ২৫ মার্চ ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাটখিলে যথাযথ মর্যাদায় গণহত্যা দিবস পালিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২৩ ৬:৪৮ অপরাহ্ণ

মোহাম্মদ আমান উল্যা, নোয়াখালী : নোয়াখালী চাটখিলে উপজেলা প্রশাসনের আয়োজনে আজ শনিবার (২৫ মার্চ) গণহত্যা দিবস পালিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়ার সভাপত্বিতে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা হয়েছে।

সকল ১০টা থেকেই গণহত্যা বিষয়ক বিভিন্ন প্রামান্য চিত্র ভিডিও ফুটেজ প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়। গণহত্যার ইতিহাস সম্পর্কে সাধারণ একটি ধারণা প্রদান করা হয়।

এতে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, চাটখিল থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসানুল হক চৌধুরী প্রমুখ।

উপস্থিত ছিলন, চাটখিল মহিলা কলেজের উপাধ্যক্ষ ফারুক ছিদ্দিকী ফরহাদ, প্রভাষক আবুল কালম আজাদ সহ উপজেলা বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

চাটখিলে শ্রমিকদের ইফতার ও নগদ অর্থ দিলো একটিভ ফাউন্ডেশন

একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে আলহাজ্ব জাহাঙ্গীর কবির যেকোনো ধরণের দুর্যোগসহ বিশেষ দিনে চাটখিল সোনাইমুড়িতে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান।তারই ধারাবাহিকতায় চাটখিল সোনাইমুড়ীতে পর্যায়ক্রমে ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মাহে রমজান উপলক্ষে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে নোয়াখালীর চাটখিল উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শ্রমিকদের মাঝে ইফতার, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) সকাল ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে শ্রমিকদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন একটিভ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

চাটখিল উপজেলা শ্রমিকলীগের আহবায়ক ইসমাইল হোসেন তরুণের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রাজিব হোসেন রাজুর সঞ্চালনায় আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজম খসরু।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু,বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজান, হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ,পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবিব সমির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, পৌর প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিদেশি পর্যটক বৃদ্ধির জন্য দ্রুতই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে : বিমান ও পর্যটন মন্ত্রী

একুশে বইমেলা ঐতিহ্যের ধারক-বাহক হয়ে উঠেছে : রাষ্ট্রপতি

মহেশপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাংবাদিক ইলিয়াস হোসেনের পিতার ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

গণতন্ত্র সূচকে দেশের অগ্রগতি বিএনপির সমালোচনাকে অসার প্রমাণ করেছে : তথ্যমন্ত্রী

সকল প্রধান আন্তর্জাতিক পরিবেশগত চুক্তিতে স্বাক্ষর করেছে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী

১৪ জুলাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির বিভিন্ন কর্মসূচি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন এনামুল হক শামীম

শীঘ্রই তৈরি হবে আইপি টিভি রেজিস্ট্রেশন নির্দেশিকা : তথ্যমন্ত্রী

তেজগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার

ব্রেকিং নিউজ :