300X70
মঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন এনামুল হক শামীম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৮, ২০২৩ ১:৪৬ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

আজ পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মী নিয়ে এ শ্রদ্ধা জানান পানি সম্পদ উপমন্ত্রী। এরপর দোয়া ও মোনাজাত করেন তিনি।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এনামুল হক শামীম বলেন, আমাকে দ্বিতীয়বারের মতো নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরের মানুষের সেবা করার জন্য দলীয় মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি নড়িয়া উপজেলা, নড়িয়া পৌরসভা এবং সখিপুর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী এবং জনসাধারণের প্রতি।

উপমন্ত্রী বলেন, গত ৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরের উন্নয়নে ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে সক্ষম হয়েছি। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে পুনরায় বিপুল ভোটে বিজয়ী হয়ে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো। আর আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরকে স্মার্ট এলাকা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :