300X70
বৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ময়মনসিংহে অপহরণের তিন মাস পর স্কুলছাত্রীকে উদ্ধার করল পিবিআই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৬, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : দীর্ঘ সাড়ে ০৩ মাস পর অপহৃত ভিকটিম স্কুলছাত্রী সুমাইয়া আক্তারকে উদ্ধার করল পিবিআই, ময়মনসিংহ । গত মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন খালপাড়, চড়াইল এলাকা হতে অপহরণরে র্দীঘ সাড়ে ৩ মাস পর অপহৃিত ভিকটিম স্কুলছাত্রী সুমাইয়া আক্তারকে উদ্ধার করে পিবিআিই।

সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার (১২), পিতা-মোঃ আবুল কালাম (৪৫), সাং-মরিচার (টান মলামারী), থানা-ঈশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ ত্রিশাল থানাধীন কালির বাজার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ছিল। ভিকটিম সুমাইয়া আক্তার তার খালা সখিনার হেফাজতে তার বাসায় থেকে লেখাপড়া করত।

বিবাদী রাসেল মিয়া (২৩) ভিকটিমের খালার বাসায় স্ত্রী সন্তানসহ ভাড়া থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করত। বিবাদী রাসলে মিয়া সুযোগ পাইলেই ভিকটিম সুমাইয়া আক্তারকে নানা অঙ্গ-ভঙ্গিতে কু-প্রস্তাব দিত।

বিষয়টি ভিকটিম সুমাইয়া আক্তার তার বাবাসহ খালা ও খালুকে বিষয়টি জানালে তারা বিবাদী রাসলে’কে সর্তক করে দেয় এবং বাসা ছেড়ে দিতে বললে বিবাদী রাসেল ক্ষিপ্ত হয়ে উঠে।
ঘটনার দিন র্অথাৎ ৯/৫/২১ খ্রিঃ সময় সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় ভিকটিম সুমাইয়া আক্তার স্কুলের উপ-বৃত্তির টাকার খবর নেওয়ার জন্য কালির বাজার উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পর আর ফিরে আসে নাই। ভিকটিমকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে ভিকটিমের বাবা ত্রিশাল থানায় নিখোঁজ বিষয়ে জিডি নং-২০১, তাং-০৫/০৬/২১ এন্ট্রি করে।

পরর্বতীতে ভিকটিম তার ব্যবহৃত মোবাইল হতে তার বাবার মোবাইলে ফোন করে জানায় যে, ঘটনার দিন ভিকটিম কালির বাজার উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে রেলক্রসিং এ পৌছা মাত্রই বিবাদী রাসেল তার সহযোগীদের নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে মুখে গামছা বেধে জোর র্পূবক সিএনজিতে উঠিয়ে নিয়ে অজ্ঞাতনামা স্থানে নিয়ে আটক করে রাখে। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা মোঃ আবুল কালাম বাদী হয়ে বিবাদী রাসেলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ঈশ্বরগঞ্জ থানার সিআর মামলা নং-১১১/২১, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ দায়ের করেন।

এ বিষয়ে পিবিআই ময়মনসিংহ ইউনিট ইনর্চাজ পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, এটি একটি চাঞ্চল্যকর স্কুলছাত্রী অপহরণ ঘটনা। বিজ্ঞ আদালতের নির্দেশে মামলাটির তদন্তভার পিবিআই ময়মনসিংহ জেলাকে প্রদান করা হলে পিবিআই কর্তৃক অত্র মামলার ভিকটিম সুমাইয়া আক্তার’কে উদ্ধারের লক্ষ্যে বিভিন্ন র্কাযক্রম গ্রহণ করা হয়।

এক র্পযায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং প্রযুক্তির সহায়তায় ভিকটিমের অবস্থান শনাক্ত র্পূবক গত ২৪/০৮/২০২১ খ্রিঃ রাত অনুমান ১১.০০ ঘটিকায় ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন খালপাড়, চড়াইল এলাকায় বিবাদী রাসেলের ভাড়া বাসা হতে ভিকটিম সুমাইয়া আক্তার’কে উদ্ধার করে। ২৫/০৮/২০২১ খ্রিঃ ভিকটিম সুমাইয়া আক্তার’কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হলে সে স্বেচ্ছোয় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :