300X70
শনিবার , ২৯ জানুয়ারি ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২২ ৩:২৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: দেশে শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে চুয়াডাঙ্গায় নিজ বাসস্থানে দুস্থ, গরিব, অসহায় এবং সমাজের অবহেলিত বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম, এ, রাজ্জাক খান রাজ -এর ভাই মো: আব্দুল হান্নান খান ও মো: আব্দুল মান্নান খান। এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার ২ নং পৌর ওয়ার্ড কমিশনার আব্দুল আজিজ জোয়াদ্দার, ৯ নং পৌর ওয়ার্ড কমিশনার কামরুজ্জামান চাঁদ, মো: নুরুল আলম সরকার, মো: জীবন আহমেদ শামীম, শান্তি সহ কোম্পানীর ডি.এম, মো: আব্দুল লতিফ ও শোরুম ম্যানেজার কামরুজ্জামান কামাল।

শীতবস্ত্র বিতরণের সময় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, “দেশে শীতের প্রকোপ বাড়ায় দুস্থ ও অসহায় মানুষ অনেক কষ্টেই জীবনযাপন করে যাচ্ছে।

এমন অবস্থায় তাদের পাশে দাঁড়াতে আমাদের এই উদ্যোগ। মিনিস্টার গ্রুপ সবসময় জনতার কাতারে থেকে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :