300X70
সোমবার , ৫ জুন ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চৌগাছাতে ৩.০২৩ কেজি ওজনের ২৬টি স্বর্ণের বার জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৫, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) নিজস্ব সোর্সের তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ যশোরের চৌগাছা উপজেলার সীমান্তবর্তী কাবিলপুর এলাকা দিয়ে স্বর্ণের একটি চালান বাংলাদেশ হতে ভারতে পাচার হতে পারে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আজ সোমবার (৫ জুন) যশোর ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল চৌগাছা থানাধীন কাবিলপুর গ্রামস্থ ক্লিনিক মোড় সীমান্ত এলাকায় গোপনীয়তার সাথে অবস্থান নেয়। আনুমানিক সকাল ০৯০০ ঘটিকার দিকে টহলদল ০২ জন সন্দেহজনক ব্যক্তিকে সীমান্তের দিকে আসতে দেখে। উক্ত ব্যক্তিদ্বয় টহলদলের নিকটবর্তী আসলে বিজিবি টহলদল তাদেরকে থামতে বলে।

এসময় তারা বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল তাদের ধাওয়া করে ধরার চেষ্টা করলেও তাদের একজন সীমান্ত অতিক্রম করে ভারতের অভ্যন্তরে এবং অপরজন কাবিলপুর গ্রামের দিকে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল উক্ত এলাকায় তল্লাশি করে কাবিলপুর গ্রামস্থ মাঠের মধ্যে কর্দমাক্ত অবস্থায় গামছা দিয়ে মোড়ানো একটি প্যাকেট উদ্ধার করে তার ভেতর থেকে অভিনব কায়দায় স্কসটেপ দ্বারা পেচানো অবস্থায় ৩.০২৩ কেজি ওজনের ২৬টি স্বর্ণের বার উদ্ধার করে। জব্দকৃত স্বর্ণের বর্তমান সিজারমূল্য প্রায়-৩ কোটি ২ লক্ষ ৩০ হাজার টাকা।

এ ব্যাপারে চৌগাছা থানায় মামলা দায়ের করত: জব্দকৃত স্বর্ণের বারগুলো যশোর ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :