300X70
রবিবার , ৩ জুলাই ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ছাত্রলীগ কর্মী বাবলু হত্যার প্রতিবাদে টায়ার জ্বালিয়ে উলিপুরেছাত্রলীগের বিক্ষোভ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩, ২০২২ ২:১৩ পূর্বাহ্ণ

গত ২৮ জুন পরকীয়ার অভিযোগ এনে জেলা সদরের বেলগাছা ইউনিয়নের নীলকন্ঠ গ্রামে একটি সালিশী বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত বৈঠকে বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান লিটন মিয়ার উপস্থিতিতে উভয় পক্ষের হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটলে এক পর্যায়ে বাবলুর মাথায় আঘাত করলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে তার মৃত্যু ঘটে।

কুড়িগ্রাম প্রতিনিধি : কুুড়িগ্রামে ছাত্রলীগ কর্মী বাবলু হত্যার বিচার দাবিতে উলিপুর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উলিপুর উপজেলা ছাত্রলীগ। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানিয়েছে তারা।

শনিবার (২ জুলাই) দুপুরে বড় মসজিদ মোরে(গবার মোর) সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ করেন ছাত্রলীগ কর্মীরা।

পরে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদী মিছিলটি উলিপুর পৌরসভার প্রধান প্রধান ফটক গুলো প্রদক্ষিন করে উলিপুর বড়ো মসজিদ মোড়ে অবস্থান নেয় এবং টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানায়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ছাত্র লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাকিব হাসান সাদ্দাম সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগের, উলিপুর উপজেলা শাখা। এসময় জাকিউল ইসলাম পিনু, প্রীতম কুমারসহ উলিপুর উপজেলার তৃনমুল ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

এসময় ছাত্রলীগ কর্মীরা বক্তব্যে বলেন, অবিলম্বে বাবলু হত্যার সাথে জড়িত সকলকে ২৪ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :