300X70
মঙ্গলবার , ২১ জুন ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই নিরাপত্তাকর্মী হাসপাতালে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীতে পৃথক ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুজন আহত হয়েছেন। এরা হলেন রাজধানীর কাকরাইল ইসলামী ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তাকর্মী মজিবর রহমান (৫৩) ও মোহাম্মদপুর বসিলার সূচনা মডেল সিটির নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী আবু বক্কর সিদ্দিক (৬০)।

এর একটি ঘটনা ঘটে মঙ্গলবার (২১ জুন) ভোরে, অপরটি সোমবার দিবাগত রাতে। আহত দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মজিবরের সহকর্মী আব্দুল হান্নান জানান, কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালের নিচে ইসলামী ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তারক্ষী মজিবর রাতের ডিউটিতে ছিলেন। ভোর ৪টার দিকে এক যুবক এটিএম বুথে ঢুকে মজিবরের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে পরে পেটে ছুরিকাঘাত করে। তখন তার চিৎকারে ওই দুর্বৃত্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে আশপাশের এটিএম বুথে ডিউটিতে থাকা নিরাপত্তারক্ষীরা ওই যুবককে ধরে ফেলেন। পরে তাকে পল্টন থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ওই যুবক এটিএম বুথ ভেঙে টাকা লুট করার জন্য এসেছিল। নিরাপত্তারক্ষী মজিবর বাধা দিলে তাকে আহত করা হয় বলে ধারণা সহকর্মীদের। মজিবরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, এক যুবককে আটক করা হয়েছে। তার কাছে থাকা হাতুড়ি ও ছুরি জব্দ করা হয়েছে।

এদিকে মোহাম্মদপুরে আহত নিরাপত্তারক্ষী সিদ্দিকের ছেলে মো. রিজওয়ান জানান, তারা সূচনা মডেল সিটিতে থাকেন। পাশেই একটি নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করেন বাবা। সোমবার (২০ জুন) রাতে যখন তিনি দায়িত্বরত ছিলেন তখন এক ব্যক্তি এসে তার মোবাইল ফোনটি চায়। অচেনা ওই ব্যক্তিকে ফোনটি না দেয়ায় তার পেটে ছুরিকাঘাত করে ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সে।

আহত সিদ্দিকের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে স্বজনরা তাকে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আ. খান জানান, সিদ্দিকের পেটে একটি আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা গুরুতর।
সিদ্দিক ও মজিবর একই ওয়ার্ডে ভর্তি আছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

তামাক প্রতিদিন কেড়ে নেয় ৪৪২টি প্রাণ

ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

শ্রীপুর থেকে বিদেশি অস্ত্র-গুলিসহ আটক ৩

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশের স্বাধীনতা পূর্ণতা পেয়েছিল : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

আমরা চাই দেশের মানুষ উন্নত জীবন পাক: প্রধানমন্ত্রী

স্বাস্থ্যবিধি মেনে চিড়িয়াখানা খুলছে রোববার

নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর

সরকারের দ্রুত পদক্ষেপে করোনা দেশের বড় ধরনের ক্ষতি করতে পারেনি : প্রধানমন্ত্রী

বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা ১১ লাখ ৭১ হাজার ছাড়ালো

নারায়ণগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ব্রেকিং নিউজ :