300X70
বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ছেলে-মেয়ের সামনেই স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৯, ২০২৩ ২:৫৭ অপরাহ্ণ

সংবাদদাতা, রাজবাড়ী:  রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের বার্তা গ্রামে সন্তানদের সামনে স্ত্রী কুপিয়ে হত্যা করেছে এক পাষণ্ড স্বামী।

বুধবার (১৮ জানুয়ারি) রাত ১টার দিকে নিজ ঘরে বিছানার ওপর বিউটি আক্তারকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে স্বামী লতিফ কাজী।

জানা যায়, ১২ বছর আগে লতিফ কাজীর সঙ্গে বিয়ে হয় বিউটি আক্তারের। তাদের ১০ বছর বয়সী এক কন্যা ও চার বছর বয়সী ছেলে রয়েছে। লতিফ কাজী আগে ব্যবসা করলেও কিছুদিন ধরে বেকার ছিল। সংসারে আয় রোজগার না থাকায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল কিছুদিন ধরে। বুধবার রাতে খাবার খেয়ে বিউটি দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ে। এরপর ১২ দিকে বাসায় ফেরে লতিফ। তখন লতিফ ও বিউটির মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা চাপাতি দিয়ে লতিফ বিউটিকে মাথায় কোপাতে থাকা। এসময় লতিফকে ঠেকানোর চেষ্টা করে মেয়ে মীম। চাপাতির আঘাতে মীমের হাতের আঙ্গুলও সামান্য কেটে যায়। পরে লতিফ পালিয়ে যায়।

বিউটি আক্তারের চাচাতো ভাই জহির উদ্দিন বলেন, বেশ কিছুদিন ধরে বিউটি আর লতিফের মধ্যে সম্পর্ক ভালো চলছিল না। রাতে দুই সন্তানের সামনে লতিফ স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। ছেলে মেয়ের গায়েও রক্ত ছিটে গিয়ে লেগেছে। খুবই মর্মান্তিকভাবে হত্যা করেছে।

রাজবাড়ী সদর হাসপাতালের নার্স সুপারিন্টেনডেন্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, রাতে পুলিশ ও পরিবারের আত্মীয় স্বজন মিলে হাসপাতালে নিয়ে আসে বিউটিকে। তবে হাসপাতালে আসার অনেক আগেই তার মৃত্যু হয়। ধারালে অস্ত্র দিয়ে গলা, মাথায় প্রচুর কোপ দিয়ে হত্যা করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, রাতেই আমরা সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করি। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়। রাতে হত্যা কাণ্ডের পর থেকে লতিফ পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :