300X70
শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জনগণের সেবা করতে চান রহিমা আক্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১০, ২০২১ ২:২৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি: আসন্ন নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা আসনের নির্বাচনে ক্যামেরা প্রতিকে ভোট দিয়ে মহিলা মেম্বার প্রার্থী মোছাম্মৎ রহিমা আক্তারকে গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থাকার সুযোগ দিন।

ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্যামেরা প্রতিকে মহিলা আসনের মেম্বার পদপ্রার্থী ৮ নং ওয়ার্ড হাজিগঞ্জ এলাকায় সরদার পরিবারের মরহুম আব্বাস সরদার এর বড় মেয়ে এবং মরহুম আলাউদ্দিন সরদার এর ভাতিজি মোসাম্মৎ রহিমা আক্তার।

রহিমা আক্তার অত্র এলাকার প্রাচীন স্থানীয় মেয়ে , যার বংশের আধিপত্য ও পরম্পরা রয়েছে প্রশংসনীয়। মোসাম্মৎ রহিমা আক্তার সরদার বংশের বড় মেয়ে এই তিনটি এলাকায় রহিমা আক্তার পরিবারের রয়েছে ব্যাপক সুনাম।

এছাড়াও ফতুল্লা ৭,৮, ৯ নং ওয়ার্ডে যোগ্য একজন ব্যক্তি তিনি শিক্ষিত মার্জিত দানবীর গরিবের সহায়ক হিসেবে সমাজে খুব প্রশংসনীয়। তিনি মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে ফতুল্লা ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের এলাকার উন্নয়নে এবং নারীদের কল্যাণে কাজ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন বেশ জনপ্রিয়তা রয়েছে।

ফতুল্লা ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাম্মৎ রহিমা আক্তার। মেম্বার পদপ্রার্থী রহিমা আক্তার নারীদের যেকোন সময় যেকোন ডাকে সাড়া দিয়েছেন তিনি মহিলা মেম্বার পদে নির্বাচন করবেন এবং সুস্থ নির্বাচন হলে বিপুল ভোটের মাধ্যমে জয়লাভ করব ইনশাআল্লাহ আমি বিগত দিনগুলিতেও বিভিন্ন খাতে ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ডের গরিব দুঃখী মেহনতী মানুষের সেবা করে আসছি এবং সামনেও সেবিকা হয়ে কাজ করতে চাই।

তিনি ইতিমধ্যে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন তিনি গরীব দুঃখী অসহায় মানুষের বন্ধু তিনি সবসময় গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে ছিলেন নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এবং সামনেও কাজ করবেন বলে জানান।

মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাম্মৎ রহিমা আক্তার জানান, আমি ক্ষমতা চাইনা, আমি জনগণের সেবা করতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার কাছে অনেক গৌরবের আমি ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নির্বাচিত হলে এলাকার মানুষের কল্যাণে এবং নারীদের কল্যাণে কাজ করবো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :