300X70
বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জবি ডিবেটিং সোসাইটির ১৬তম বিতর্ক কর্মশালা ও পুরষ্কার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৫, ২০২২ ১১:৩৬ অপরাহ্ণ

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আয়োজনে ১৬ তম বিতর্ক কর্মশালা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানে আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। এসময় তিনি বলেন, আমরা ঘন্টার পর ঘন্টা যে ডিবেট দেখি এটা করে আজকের এই নতুন প্রজন্ম। আমাদের ডিবেটিং সোসাইটি নতুন হলেও অনেক পুরাতন বিশ্ববিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছে। শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক পর্যায়েও আমরা সাপোর্ট দিবো। ভালো একটি ডিবেটিং টিম গড়তে আমরা যথাসাধ্য সার্বিক সহযোগিতা করব।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি সাইদুল ইসলাম সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং সংগঠনের মডারেটর মোঃ মেফতাহুল হাসান।তাছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১৪তম আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে এবং জুনিয়র ডিবেট প্রিমিয়ার লীগ ২০২১ এর চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও ক্রেস্ট প্রদান করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :