300X70
শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সড়ক দুর্ঘটনায় এএসআইয়ের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২২ ১:২৪ পূর্বাহ্ণ

প্রতিনিধি. মিঠাপুকুর : রংপুরের মিঠাপুকুরে অজ্ঞাত মাইক্রোবাস চাপায় প্রান গেলো মিঠাপুকুর থানার কর্মরত আলীউল ইসলাম নামে এক সহকারী পুলিশ উপ-পরিদর্শকের। কাজ শেষে মোটরসাইকেল যোগে থানায় ফেরার পথে তিনি একটি অজ্ঞাত মাইক্রোবাস চাপায় ঘটনাস্থলেই নিহত হন।

মিঠাপুকুর এবং পীরগঞ্জ থানার দায়িত্বরত এএসপি (ডি-সার্কেল) কামরুজ্জামান জানান, আলীউল ইসলাম মিঠাপুকুর থানার গোপালপুর ইউনিয়নের বীট অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার মিঠাপুকুর ছ”মিল বাজার সংলগ্ন একটি অভিযোগের নিষ্পত্তি করে থানায় ফেরার পথে সন্ধ্যায় মিঠাপুকুর ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের ফকিরের হাট সংলগ্ন রামেশ্বরপুর এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, আলিউর ইসলাম একজন সৎ, নিষ্ঠাবান এবং চৌকস পুলিশ অফিসার ছিলেন। নিহতের পরপরই ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে মিঠাপুকুর থানায় নিয়ে আসা হয়। ঘাতক মাইক্রোবাসটি আটক করা সম্ভব হয়নি। তবে মাইক্রোবাসটি শনাক্তের চেষ্টা চলছে।

আলীউল ইসলাম লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বাসিন্দা। তিনি এক পুত্র এবং কন্যা শিশু সন্তানের জনক। বৃহস্পতিবার রাতে তার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয় বলে তার পরিবার থেকে জানানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :