300X70
বৃহস্পতিবার , ১১ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জমজ চার শিশুকে শুভেচ্ছা জানিয়ে দোয়েল, কোয়েল, ময়না ও টিয়া নাম রাখলেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১১, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান একসঙ্গে জন্ম নেওয়া চার কন্যা শিশুর নাম রাখলেন। চুয়াডাঙ্গার একটি হাসপাতালে একসঙ্গে জন্ম নেওয়া ওই চার শিশুর নাম রাখলেন দোয়েল, কোয়েল, ময়না ও টিয়া। এছাড়াও মিষ্টিমুখ, নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা এবং হাসপাতাল কর্তৃপক্ষকে নবজাতকদের যাবতীয় চিকিৎসা খরচ বিনামূল্যে প্রদান করার জন্য অনুরোধ জানান তিনি।

আরো পড়ুন :

একসঙ্গে চার সন্তান জন্ম : ক্লিনিকের বিল নিয়ে চিন্তায় দিনমজুর বাবা

বুধবার (১০ মে) দুপুরে শহরের একটি বেসরকারি ক্লিনিতে চার শিশুকে দেখতে যান এবং নামকরণ করেন জেলা প্রশাসক।

এরআগে মঙ্গলবার (৯ মে) সন্ধ্যায় কল্পনা খাতুন (২৮) নামের এক গৃহবধূ শহরের বেসরকারি ক্লিনিক আঁখি তারা জেনারেল হাসপাতালে একসঙ্গে জন্ম দেন চার কন্যা শিশু।

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের কল্পনা-মাহাবুব দম্পতির একসঙ্গে চার কন্যা সন্তানের জন্ম দেওয়ার খবর পেয়ে বুধবার নবজাতকদের দেখতে ক্লিনিকে যান চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

আরো পড়ুন :

একসঙ্গে ৪ সন্তানের জন্ম, হাসপাতালে বিপাকে দম্পতি

এসময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, মিষ্টিমুখ করান, নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন এবং হাসপাতাল কর্তৃপক্ষকে নবজাতকদের যাবতীয় চিকিৎসা খরচ বিনামূল্যে প্রদান করার জন্য অনুরোধ জানান জেলা প্রশাসক।

এসময় ওই দম্পতির অনুরোধে জেলা প্রশাসক নবজাতক ৪ শিশুর নামকরণ করেন।

আরো পড়ুন :

বিয়ের ৪ মাস পর জমজ সন্তানের মা হলেন অভিনেত্রী নয়নতারা

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনল ইসলাম খান বলেন, ‘একসঙ্গে চার কন্যা শিশুর জন্ম নেওয়া খবর পেয়ে আমরা ক্লিনিকে তাদের দেখতে যাই। তাদেরকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করানো হয়েছে এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় শিশুদের বাবা-মায়ের অনুরোধে তাদের যথাক্রমে দোয়েল, কোয়েল, ময়না ও টিয়া নামকরণ করা হয়। নবজাতক চার শিশুসহ তাদের মা সুস্থ আছেন। আমরা তাদের পাশে আছি। যেকোনো প্রকার সহায়তা লাগলে প্রদান করা হবে বলে জানান জেলা প্রশাসক।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :