300X70
রবিবার , ১৫ আগস্ট ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৫, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

আজ দুপুরে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং এর অধীন অধিদপ্তর, দপ্তর সংস্থার সকল কর্মকর্তাগণকে সাথে নিয়ে প্রতিমন্ত্রী জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় মন্ত্রণালয়ের সচিব (অতিরিক্ত দায়িত্ব) সাকিউন নাহার বেগম, অতিরিক্ত সচিব জেবুন্নেছা করিম, ড.সেলিনা আকতার, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মো নাসির উদ্দীন আহমেদ, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক গৌতম কুমারসহ মন্রণালয় এর অধীনস্থ অধিদপ্তর সংস্থাসমূহের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী মতিঝিলে জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

প্রধান অতিথির বক্তৃতায় শ্রম প্রতিমন্ত্রী বলেন, ১৫ আগষ্ট বিশ্ব ইতিহাসের সবচেয়ে নৃসংশতম, নির্মমতম, বর্বরোচিত এবং কাপুুষোচিত হত্যাকান্ড। আজ বাঙালি জাতির জীবনে সবচেয়ে শোকাবহ দিন। জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার জাতির পিতার স্বপ্নের সফল বাস্তবায়ন করছে। জাতির জীবনের চরমতম শোককে শক্তিতে পরিনত করে সরকার ২০৪১ সালের মধ্যে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে দৃঢ় প্রতিজ্ঞ। জাতির পিতার সোনার বাংলার সফলতার প্রথম ধাপ দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছানো। সরকার শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি খাতকেই সফলতার স্বর্ণ শিখরে নিয়ে যাবে।

জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুর কুতুব আলম মান্নান, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি মো.আলাউদ্দিন মিয়া, জাতীয় শ্রমিক লীগ সহসভাপতি শাহাবুদ্দিন মিয়া এবং মো.মহসিনসহ জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগষ্টে শাহাদতবরণকারী সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :