300X70
রবিবার , ১৭ এপ্রিল ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জুয়া খেলা নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করল গ্রামবাসী!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৭, ২০২২ ১০:৩৭ পূর্বাহ্ণ

সংবাদদাতা, বগুড়া: বগুড়ার ধুনটে জুয়া খেলা নিয়ে বিরোধের জেরে আরিফুল ইসলাম হিটলু (৩৮) নামের এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার পর গ্রামবাসী মরদেহ গুম করেছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে।

শনিবার রাত ১০টার দিকে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়।

নিহত হিটলু বেড়েরবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে। তার নামে ধুনট থানায় ৮টি মামলা রয়েছে। সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়ে সে ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় জুয়ার আসর চালাচ্ছিল।

এলাকাবাসী জানান, বেড়েরবাড়ি গ্রামটি শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়ন লাগোয়া। আমরুল ইউনিয়নের নাগরকান্দি খালের ব্রীজের কাছে প্রায় এক মাস ধরে জুয়ার আসর চালিয়ে আসছিল হিটলু।

জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে শনিবার রাত সাড়ে ৯টার দিকে বেড়েরবাড়ি গ্রামের মালেক নামের এক যুবককে কুপিয়ে আহত করে হিটলু। এ খবর গ্রামের পৌঁছলে বেড়েরবাড়ি গ্রামের শতাধিক লোক জুয়ার আসরে হামলা চালিয়ে হিটলুকে ধরে নিয়ে যায়। এরপর বেড়েরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে তাকে। সেখান থেকে মরদেহ অজ্ঞাত স্থানে নিয়ে ফেলে দেয় গ্রামবাসী।

খবর পেয়ে রাত সাড়ে ১০ টার দিকে ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় মরদেহ সন্ধান শুরু করে। রাত ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহের সন্ধান পাওয়া যায়নি।

হিটলুর বাবা আব্দুল জলিল দাবি করেছেন তার ছেলেকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মরদেহ গুম করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, হিটলুর অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ ছিল। তার নামে ধুনট থানায় মাদক, পুলিশের ওপর হামলা, জুয়া খেলাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৮টি মামলা রয়েছে। মাস তিনেক আগে হিটলু জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফেরে। এরপর আবারও শাজাহানপুর থানা এলাকায় জুয়া চালানোসহ বিভিন্ন অপকর্মে জড়িত হয়ে পড়ে।

ওসি আরও বলেন, হিটলুর পরিবার পুলিশকে নিশ্চিত করেছে যে হিটলু বেঁচে নেই। ঘটনাস্থলে রক্ত পড়ে থাকা দেখে মনে হয়েছে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার লাশের সন্ধান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :