300X70
রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টানা তৃতীয় বারের মত ই-কমার্স ব্র্যান্ড খেতাব জিতল দারাজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : এক জমকালো আয়োজনের মাধ্যমে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ, টানা তৃতীয়বারের মত বাংলাদেশের এক নম্বর ই-কমার্স ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেল। এর পাশাপাশি গত বছর সর্বোপরি ১২-তম জনপ্রিয় ব্র্যান্ড হলেও, এ বছর প্রতিষ্ঠানটি সকল ব্র্যান্ডের মাঝে ৭-তম সর্বপ্রিয় ব্র্যান্ড হিসেবে পুরস্কৃত হয়। ২৩ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাও-এ অনুষ্ঠিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-এর ১৫-তম আসরে দারাজ এই স্বীকৃতি পায়।

২০০৮ সাল থেকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম দেশের ব্র্যান্ডগুলোকে বাজারে তাদের অবদানের জন্য স্বীকৃতি প্রদান করে আসছে। এ বছর সারা দেশের ১০ হাজার ভোক্তাদের উপর চালানো এক জরিপ অনুসারে দেশের ১৫টি সেরা ব্র্যান্ডকে তাদের উল্লেখযোগ্য প্রভাব ও অবদানের জন্য স্বীকৃতি জানানো হয়।

সকল গ্রাহক ও অংশীদারদের তাদের অকুণ্ঠ সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “গত নয় বছর ধরে দারাজ অবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে এমন একটি সেক্টরে যেখানে বিশ্বাস নিয়ে প্রতিনিয়ত প্রশ্ন উঠে। এর মাঝেই আমরা বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হিসেবে নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছি যার কেন্দ্রবিন্দুতে রয়েছে ক্রেতা, বিক্রেতা এবং অন্যান্য অংশীদারদের জন্য সর্বোত্তম গুনমান নিশ্চিত করার লক্ষ্যে আমাদের দৃঢ় মনোভাব। সেরাদের সেরার পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এই স্বীকৃতি আমাদের আরও অনুপ্রাণিত করবে যুগান্তকারী উদ্ভাবন এবং মূল্য সংযোজনের মাধ্যমে দেশের প্রতিটি কোণার ক্রেতা এবং বিক্রেতার মাঝে সংযোগ স্থাপন করতে।”

এ ব্যাপারে, দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) তালাত রহিম বলেন, “এ ধরণের স্বীকৃতি আমাদের অনুপ্রাণিত করে কেনাকাটার অভিজ্ঞতাকে সকলের জন্য বিনোদনমূলক করার লক্ষ্যে আরও নিবেদিতভাবে কাজ করে যেতে। এছাড়াও আগামীর দিনে ই-কমার্স শিল্পে বৈপ্লবিক পরিবর্তন আনতেও উদ্বুদ্ধ করে।”

২০১৪ সালে যাত্রা শুরু করে এবং ২০১৮ সাল থেকে সম্পূর্ণরূপে আলিবাবার মালিকানাধীনে, দারাজ গত নয় বছরে অসাধারণ ক্রয়াদেশ বৃদ্ধি অর্জন করেছে। প্লাটফর্মটিতে বর্তমানে ১.৫ কোটিরও বেশী পণ্য রয়েছে যার মাঝ থেকে গ্রাহক তার পছন্দের জিনিসটি বেছে নিতে পারে। এছাড়াও তিন হাজারেরও বেশী রাইডার নিরলসভাবে কাজ করে যাচ্ছে ৬৪টি জেলায় ২ কোটির অধিক গ্রাহকের কাছে সময়মত ডেলিভারি নিশ্চিত করার লক্ষ্যে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ফুলতলায় নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা

কোম্পানীগঞ্জে সিএনজি চালকের বাসা থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

কোম্পানীগঞ্জে সিএনজি চালকের বাসা থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

জলবায়ু পরিবর্তনের জন্য ভূমি সংরক্ষণ ও নিরাপত্তা ব্যাহত হচ্ছে : বাউবি প্রো-উপাচার্য

অভিনেতা নায়করাজ রাজ্জাকের ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

Pelaa Reactoonz Ja Aseta Panoksesi Leovegasill

Pelaa Reactoonz Ja Aseta Panoksesi Leovegasill

নির্ধারিত সময়ে নামজারি না হওয়ার ব্যাখা চেয়ে জেলায় ভূমি মন্ত্রণালয়ের চিঠি

মৃত্যুর চার দিন আগে ব্যবসায়ী রবিউলকে গ্রেফতার করে পুলিশ

মেহেরপুর জেনারেল হাসপাতালকে স্বয়ংসম্পূর্ণ করে গড়ে তোলা হবে : জনপ্রশাসন মন্ত্রী

গণটিকা কর্মসূচি বন্ধ নয়, আরো জোরদার করতে হবে : জিএম কাদের

বাংলাদেশের সাম্প্রতিককালের ঘোষণাকৃত ‘ইন্দো-প্যাসিফিক আউটলুক’ এর তাৎপর্য কি?

ব্রেকিং নিউজ :